বিনোদন

  • খালেদাকে খাবার দিতে গিয়ে বেবী নাজনীন আটক : অত:পর মুক্তি baby najnin

    নিজস্ব প্রতিবেদক: গুলশানে নিজ কার্যালয়ে অবরুদ্ধ বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে খাবার দিতে গিয়ে আটক হয়েছেন সংগীতশিল্পী বেবী নাজনীন। রবিবার রাত ৮টার দিকে বিএনপি চেয়ারপারসনের গুলশান কার্যালয়ের ফটক থেকে তাকে আটক করে গুলশান থানায় নিয়ে যাওয়া হয়।

  • ভালোবাসা দিবসে ঈশিতার ‘ফিরে এসো প্রেম’ esita

    বিনোদন প্রতিবেদক: দর্শকপ্রিয় অভিনেত্রী ও নির্মাতা ঈশিতা প্রতি বছরই একটি নাটক অথবা টেলিফিল্ম নির্মাণ করেন। সেই ধারাবাহিকতায় এবারও ঈশিতা দর্শকের জন্য একটি নাটক নির্মাণ করছেন। নাটকের নাম ‘ফিরে এসো প্রেম’। নাটকটি রচনা  ও পরিচালনা করছেন ঈশিতা নিজেই। গত ৮ ফেব্রুয়ারি থেকে রাজধানীর উত্তরার একটি শুটিং হাউজে নাটকটির শুটিং শুরু হয়েছে। শেষ হবে আজ মঙ্গলবার।

  • বেনজির ভুট্টোর চরিত্রে বিদ্যা বালান bidda balan

    বিনোদন ডেস্ক: পাকিস্তানের প্রয়াত প্রধানমন্ত্রী বেনজির ভুট্টোর জীবনী নিয়ে বলিউডে নির্মিত হচ্ছে একটি ছবি। এতে বেনজিরের চরিত্রে রূপদান করবেন বিদ্যা বালান। ছবিতে অভিনয়ের জন্য এরই মধ্যে তাকে প্রস্তাব পাঠানো হয়েছে বলে জানা গেছে। প্রস্তাব পাওয়ার পর এরই মধ্যে নিজেকে বেনজির ভুট্টোর মতো করে তৈরি করার জন্য উঠেপড়ে লেগেছেন বিদ্যা।

  • কোকোর মৃত্যু: মিডিয়ায় মানবিকতা, অমানবিকতা- মন্তব্য প্রতিবেদন 98845_1

    বিশেষ প্রতিবেদক : ‘দুয়ারে হাজির’ কথাটার মধ্যে মানবিক আবেদনের মাত্রা কতটুকু- তা ভাষা ও শব্দের ব্যবহার সম্পর্কে মোটামুটি অবগত লোকদেরও বুঝার কথা। একটা উদাহরণ দিয়ে এই শব্দগুচ্ছের আবেদন ভালভাবে বুঝানো যায়। হজে গিয়ে হাজীরা কা’বা শরীফের দিকে হাঁটতে হাঁটতে বলেন ‘লাব্বাইকা আলস্নাহুম্মা লাব্বাইক’! মানে- ‘হে প্রভু, আমি বান্দা তোমার দুয়ারে হাজির!’ আমার মনে হয়, কারো সামনে বিনয়ে বা ভয়ে মাথানত

  • খালেদা কাঁদলেন, কাঁদালেন khaledar kanna

    নিজস্ব প্রতিবেদক: ছেলে হারানোর শোকে নির্বাক–মূহ্যমান বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া। নিজের ঘরে কপাট বন্ধ করে একান্তে অশ্রুপাত করছেন তিনি। বাইরের কারও সঙ্গে দেখা করছেন না। কোকোর মৃত্যুর খবরে গুলশানে ছুটে যান দল, জোটের নেতাকর্মী ছাড়াও স্বজনেরা। তারা জানান, খবর পাওয়ার পর অঝরো সাকে এই প্রধানমন্ত্রীর চোখ গড়ে পানি পড়তে থাকে। এ সময় উপস্থিতরাও নিজের চোখের পানি ধরে রাখতে পারেননি। সবাই 

খেলাধুলা

  • জয় দিয়ে শুরু বাংলাদেশের বিশ্বকাপ মিশন criket

    খেলা ডেস্ক: জয় দিয়ে বিশ্বকাপ মিশন শুরু করলো বাংলাদেশ। নিজেদের প্রথম ম্যাচে আফগানিস্তানকে ১০৫ রানে হারিয়েছে টাইগাররা। বিশ্বকাপে এটি বাংলাদেশের সবচেয়ে বড় জয়। এরআগে বাংলাদেশের বড় জয়টি ছিল ৬৭ রানে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে। বাংলাদেশের দেয়া ২৬৮ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে ৭.১ ওভার বাকি থাকতে ১৬২ রানে অলআউট হয় আফগানরা।

  • চাপটা বাংলাদেশের ওপর: নবী sport

    ক্রীড়া প্রতিবেদক: আফগানিস্তানের জন্য এবার বিশ্বকাপটা আবেগের মঞ্চই বটে। প্রথমবার বিশ্বকাপ ক্রিকেট খেলছে যুদ্ধ-বিধ্বস্ত আফগানরা। আর বুধবার নিজেদের বিশ্বকাপ অভিষেকেই প্রতিপক্ষ হিসেবে বাংলাদেশকে পাচ্ছে মোহাম্মদ নবীর দল।

  • ভারতের কাছে ৭৬ রানে হারল পাকিস্তান india sports

    ক্রীড়া প্রতিবেদক: বিশ্বকাপ পাক-ভারত লড়াইয়ের ইতিহাসে নতুনত্ব আসেনি। বরং ইতিহাসের পুনরাবৃত্তিই হয়েছে অ্যাডিলেডে।পাকিস্তান পারেনি নতুন গল্প লিখতে। বরাবরের মতো ভারতের জয়গান দিয়েই শেষ হয়েছে দুই চিরপ্রতিদ্বন্দ্বী দলের স্নায়ুক্ষয়ী লড়াই। রোববার অ্যাডিলেডে পাকিস্তানকে ৭৬ রানে হারিয়ে ২০১৫ বিশ্বকাপ মিশন শুরু করেছে ভারত।

  • ধাওয়ান-কোহলির অর্ধশতক sports

    খেলা ডেস্ক: বিশ্বকাপে চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তানের বিপক্ষে টসে জিতে ব্যাটিং করছে ভারত। সতর্ক সূচনার পর দলীয় ৩৪ রানে সোহাইল খানের বলে অধিনায়ক মিসবাহ-উল হকের তালুবন্দি হয়েছেন রোহিত শর্মা (১৫)।

  • বাংলাদেশের শিশুদের জন্য বার্সার নিলাম barcar

    স্পোর্স ডেস্ক: শিশুদের নিয়ে কাজ করার জন্য দীর্ঘ ইতিহাস আছে বার্সেলোনার। সুবিধাবঞ্চিতদের সুবিধে দিতে পারলে তারাও যে অনেক বড় কিছু হতে পারে তার জ্বলন্ত উদাহরণ তো লিওনেল মেসিই। বিশ্বে প্রতি ১১ শিশুর একটি স্কুলে যাওয়ার সুযোগ পায় না। অর্থাৎ প্রায় পাঁচ কোটি ৮০ লাখ শিশু তাদের স্বপ্ন পূরণের সুযোগই পায় না।

সর্বশেষ সংবাদ

Facebook

March 2015
S S M T W T F
« Feb    
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031