বিনোদন

  • এবার ঈদের নাটকে রিয়াজ-নাদিয়া eid natok

    বিনোদন ডেস্ক: চিত্রনায়ক রিয়াজ ও অভিনেত্রী নাদিয়া আবারো একসঙ্গে অভিনয় করলেন। আসন্ন ঈদকে কেন্দ্র করে দেশটিভির জন্য নির্মিত একটি নাটকে জুটিবদ্ধ হলেন তারা। আবু রায়হান জুয়েলের নির্দেশনায় নাটকটির নাম ‘আত্ম উপলব্ধি’। ইতোমধ্যে নাটকটির শুটিং সম্পন্ন হয়েছে। রাজধানীর অদূরে পূবাইলে এটির শুটিং হয় ‘আত্ম উপলব্ধি’র।

  • ফারাজি মুন্সির দরবার ::৫১তম অধিবেশন faraji munsi

    আসসালামু আলাইকুম ওয়া রহমাতুল্লাহ। একটি বিশেষ ঘোষণা। বিরাট সুযোগ, বিরাট ছাড়, বেশুমার মুনাফা। মাত্র এক মাসের জন্যে। এ সুযোগ হেলায় হারিও না। একবার হারালে দ্বিতীয় বার সুযোগ নেই। এ সুযোগ নারী পুরুষ সবার জন্যে। এ সুযোগ আবাল বৃদ্ধ বণিতা সকলের। এখনই প্রস্তুতি নাও। আর মাত্র কয়েকদিন বাকী। প্রিয় দরবারী বন্ধুরা, লাভ আর লাভ, মুনাফা আর মুনাফা, এ মাস শুধু রহমাত,

  • ‘মুসলিম রেনেসাঁর কবি’ ফররুখ আহমদের ৯৭তম জন্মবার্ষিকী farrukl

    স্টাফ রিপোর্টার : ‘মুসলিম রেনেসাঁর কবি’ ফররুখ আহমদের ৯৭তম জন্মবার্ষিকী আজ বুধবার। প্রখ্যাত এই বাংলাদেশী কবির কবিতায় বাংলার অধঃপতিত মুসলিম সমাজের পুনর্জাগরণের অনুপ্রেরণা প্রকাশ পেয়েছে। বিশ শতকের এই কবি ইসলামী ভাবধারার বাহক হলেও তাঁর কবিতা প্রকরণকৌশল, শব্দচয়ন এবং বাক্প্রতিমার অনন্য বৈশিষ্টে সমুজ্জ্বল। আধুনিকতার সকল লণ তাঁর কবিতায় পরিব্যাপ্ত। তাঁর কবিতায় রোমান্টিকতা থেকে আধুনিকতায় উত্তরণের ধারাবাহিকতা পরিস্ফুট।

  • গোসল করতে গেলেই কঙ্কাল! swiming

    দিগন্ত ডেস্ক: নদীর সাথে মানুষের সখ্যতা সেই আদিকাল থেকেই। মানব জাতির গোটা অস্তিত্বের সাথে  জুড়ে আছে নদী। এর সাথে আছে মানুষের  বেড়ে ওঠা, আছে  বিস্তর কথপোকথন। নদী বিভিন্ন সময়ে মানুষের চাহিদা পূরণ করে গেছে অকৃত্রিম ভাবে। নদীতে জেলের মাছ ধরার উচ্ছাস অথবা নদীপাড়ে নৌকা তৈরীর দৃশ্যের সাথে ছেলে পুলেদের নদীতে লাফিয়ে ঝাপিয়ে গোসল করার দৃশ্যে পুলকিত হবে না এমন লোক

  • “বিনাদোষে কারাবাসী নবী ইউসুফ (আঃ)” বইটি এখন বাজারে bina dose karabas-hafej rofiq uddin ahmad book

    কুষ্টিয়ার দিগন্ত পত্রিকার বিশিষ্ট লেখক ও গবেষক হাফেজ রফিক উদ্দিন আহমাদ এর লিখিত বই “বিনাদোষে কারাবাসী নবী ইউসুফ (আঃ)” বইটি বাজারে এসেছে। আলোড়ন সৃষ্টিকারী বইটি পাওয়া যাচ্ছে প্রসাধনী বই বিতানগুলোতে। বইটি সংগ্রহ করতে স্থানীয় বই বিক্রয় কেন্দ্রে যোগাযোগ করুন।

খেলাধুলা

  • ধোনিদের কাছে মুস্তাফিজ রহস্য এখনো অভেদ্য CRICKET-BAN-IND

    খেলা ডেস্ক: আজ আরো পরের দিকে সিরিজের তৃতীয় ও শেষ একদিনের আন্তর্জাতিক ম্যাচটি খেলতে নামছে স্বাগতিক বাংলাদেশ ও সফরকারী ভারত। এরইমধ্যে দুই ম্যাচ বিরাট ব্যবধানে জিতে সিরিজ নিজেদের করে নিয়েছে বাংলাদেশ। ফলে আপাত গুরুত্বহীন এই ম্যাচে বাংলাদেশের ল্য থাকবে তৃতীয় ম্যাচে জিতে ভারতকে হোয়াইটওয়াশ করা।

  • ‘বাঘের বাচ্চার বাংলাদেশ, শাবাশ’ unus

    নিজস্ব প্রতিবেদক: ভারতের বিপে ঐতিহাসিক সিরিজ জয়ে বাংলাদেশ ক্রিকেট দলকে অভিনন্দন জানিয়েছেন প্রথম বাংলাদেশি নোবেল বিজয়ী ও গ্রামীণ ব্যাংকের প্রতিষ্ঠাতা অর্থনীতিবিদ ড. মুহাম্মদ ইউনূস। রবিবার রাতে গণমাধ্যমে পাঠানো একবার্তায় তিনি এই অভিনন্দন জানান। ড. ইউনূস বলেছেন,, ‘বাঘের বাচ্চার বাংলাদেশ! শাবাশ বাংলাদেশ!

  • তিন টপ অর্ডারকে হারিয়ে চাপে বাংলাদেশ sports kricet

    fখেলা প্রতিবেদক: বৃষ্টি যেন ফতুল্লা টেস্টের প্রতিপ হয়ে দাঁড়িয়েছে। টেস্টের প্রথম দিন থেকে বৃষ্টির কারণে কয়েক দফা খেলা বন্ধ থাকে। বৃষ্টির কারণে দ্বিতীয় দিনের খেলা তো মাঠে গড়াতেই পারেনি। তৃতীয় দিনে খেলা হলেও বৃষ্টি বাধায় কয়েক দফা খেলা বন্ধ থাকে। এমন পরিস্থিতিতে টেস্টের চতুর্থ দিনে ব্যাটিংয়ে নামার আগে অফিসিয়ালি ইনিংস ঘোষণা করে ভারত। গতকালের করা ৪৬২ রানেই ইনিংস ঘোষণা করে

  • ৪১ ওভার রেখেই ফতুল্লা টেস্টের তৃতীয় দিন শেষ sports ba

    খেলা প্রতিবেদক: বাংলাদেশ ও ভারতের মধ্যকার একমাত্র টেস্টে আবারো বৃষ্টি বাগড়া দিয়েছে। ফলে তৃতীয় দিনের খেলা পরিত্যক্ত হয়েছে দিনের ৪০.৩ ওভার থাকতেই। এ নিয়ে ফতুল্লা টেস্টের তিন দিনের খেলাই পরিত্যক্ত হলো। এর মধ্যে দ্বিতীয় দিন একটি বলও মাঠে গড়ায়নি। তিন দিন মিলে খেলা হয়েছে ১০৩.৩ ওভার।

  • টসে জিতে ব্যাটিংয়ে ভারত sports

    খেলা প্রতিবেদক: দীর্ঘ সাড়ে পাঁচ বছর পর ভারতের বিপে টেস্ট ম্যাচ খেলতে যাচ্ছে বাংলাদেশ। সিরিজের একমাত্র টেস্টে মুখোমুখি হবে দুই দল। নারায়ণগঞ্জের ফতুল্লার খান সাহেব ওসমান আলী ক্রিকেট স্টেডিয়ামে সকাল ১০টায় শুরু হতে যাওয়া এই ম্যাচে টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছে ভারত। সবশেষ ২০১০ সালের জানুয়ারিতে টেস্ট খেলেছিল বাংলাদেশ ও ভারত। মিরপুরে অনুষ্ঠিত ওই ম্যাচে ১০ উইকেটে হেরেছিল স্বাগতিকরা। অবশ্য

সর্বশেষ সংবাদ