আলামপুর ইউনিয়ন ইশা ছাত্র আন্দোলন কমিটি গঠন

Kushtiar Diganta
By Kushtiar Diganta May 25, 2015 19:07

আলামপুর ইউনিয়ন ইশা ছাত্র আন্দোলন কমিটি গঠন

isa picআব্দুম মুনিব : কুষ্টিয়া সদর উপজেলার আলামপুর ইউনিয়ন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের আলোচনা সভা ও কমিটি গঠন হয়েছে। রবিবার  বাদ মাগরিব আলামপুর  ইউনিয়নের অস্থায়ী কার্যালয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন কুষ্টিয়া সদর থানার সভাপতি  মুহাম্মাদ মনোয়ার হোসেন মুসা। বিশেষ অতিথ হিসাবে উপস্থিত ছিলেন সহ-সভাপতি মুহাম্মাদ নুরুল আমিন, সাধারণ সম্পাদক মুহাম্মাদ জাহাঙ্গীর আলম।
আলোচনা সভায় বক্তারা বলেন, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন খোলাফায়ে রাশেদার নমুনায় সাহাবায়ে কেরামের অনুসৃত পথে একমাত্র আল্লাহ তায়ালার সন্তুষ্টি অর্জনের জন্য এগিয়ে যাচ্ছে। তিনি আরো বলেন সত্যের প্রতিষ্ঠা ও অন্যায়ের প্রতিরোধ এর মধ্যেই মুসলমানদের শ্রেষ্ঠত্ব নিহিত, একাজ সাধ্য অনুযায়ী ছাত্র সমাজকে সর্বাত্যক ভাবে প্রচেষ্টা চালাতে হবে।
এসময় উপস্থিত ছিলেন দ্বীনি সংগঠনের জেলা সভাপতি মাওঃ ইউনুস আলী, ইসলামী আন্দোলন বাংলাদেশ কুষ্টিয়া জেলা ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক মাওঃ নুর মোহাম্মদ বিন হানিফ, ইসলামী শ্রমিক আন্দোলন জেলা সভাপতি মাওঃ বেলাল হুসাইন।
আলোচনা সভা শেষে আলামপুর ইউনিয়নের বিগত কমিটির বিলুপ্ত করে নতুন কমিটি ঘোষনা করা হয়। নতুন কমিটির  সভাপতি মুহাম্মাদ শামীন ইসলাম, সহ-সভাপতি মুহাম্মাদ তামিম ইসলাম, সাধারণ সম্পাদক  মুহাম্মাদ মাসুদ রানা, যুগ্ম সম্পাদক মুহাম্মাদ রাবিব ইসলাম, সাংগঠনিক সম্পাদক মুহাম্মাদ মামুনার রশীদ , প্রশিণ সম্পাদক জাহিদুর রহমান জীবন , প্রচার সম্পাদক রশিদুল ইসলাম, অর্থ সম্পাদক ইব্রাহীম হোসেন সদস্য আলমঙ্গীর ইসলাম, সাব্বির হোসেন সহ ১৫ সদস্য কমিটির ঘোষনা করা হয়।

Kushtiar Diganta
By Kushtiar Diganta May 25, 2015 19:07