কুমারখালীর যদুবয়রা মাধ্যমিক বিদ্যালয়ে দুইদিন ব্যাপী বার্ষিক ক্রীড়া ও বিচিত্রানুষ্ঠান শুরু

Kushtiar Diganta
By Kushtiar Diganta January 30, 2017 17:38

কুমারখালীর যদুবয়রা মাধ্যমিক বিদ্যালয়ে দুইদিন ব্যাপী বার্ষিক ক্রীড়া ও বিচিত্রানুষ্ঠান শুরু

মিজানুর রহমান নয়ন,কুমারখালী  ঃশীতের কুহেলিকায় আড়মোড়া ভেঙ্গে,ধরনী যখন বসন্তের আগমনি বার্তায় মুখরিত প্রকৃতি যখন বৈধব্যের রূপে আবির্ভূত হয়ে,নতুন সাজে সজ্জিত হতে যা”েছ, ঠিক সেই মুহুর্তে নতুন উদ্যোমে প্রতিবারের ন্যায় এবারো কুষ্টিয়া কুমারখালী উপজেলার দক্ষিন অঞ্চলের সেরা বিদ্যাপীঠ ঐতিহ্যবাহী যদুবয়রা মাধ্যমিক বিদ্যালয়ে দুইদিন ব্যাপী বার্ষিক ক্রীড়া ও বিচিত্রানুষ্ঠান ২০১৭ শুরু হয়েছে।
সোমবার সকাল ৮ টায় কোমলমতি কচিকাচাদের অংশ গ্রহনে কবুতর উড়িয়ে প্রথম দিনের ও বার্ষিক ক্রীড়া উদ্বোধন করবেন বিদ্যালয়ের সভাপতি মোঃ কামরুজ্জামান সাবু।SSSfe
এ সময় উপ¯ি’ত ছিলেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মুন্সী বজলুর রহমান,সহকারী প্রধান শিক্ষক আবু সুফিয়ান,সিনিয়র শিক্ষক সোহরাব উদ্দিন ও তৈয়ব আলী,সহকারী শিক্ষিকা নিলুফা ইয়াসমিন ও সুলতানা রাজিয়া,সহকারী শিক্ষক রফিকুল ইসলাম।
এই সময় আরো উপ¯ি’ত ছিলেন বিদ্যালয়ের পরিচালনা পরিষদের সদস্য আব্দুল কাইয়ুম ফারাজী,আশরাফুল আলম বিশ্বাস,তেছেম আলী,আব্দুল লতিফ বিশ্বাস ও সাহেরা খাতুন সহ প্রমূখ ।
ব্যাপক উৎসাহ ও উদ্দীপনার মধ্যে দিয়ে প্রথম দিনের প্রথম পর্ব বার্ষিক ক্রীড়া অনুষ্ঠান সকাল সাড়ে ৮ টায় শুরু হয়ে দুপুর ২ টা পর্যন্ত চলে।
প্রথম দিনের দ্বিতীয় পর্বে কবিতা আবৃতি অনুষ্ঠান বিকাল ৩ টায় শুরু হয়ে বিকাল সাড়ে ৫ টা পর্যন্ত চলে।
ছাত্র-ছাত্রীদের উৎসাহ বর্ধনে সবাইকে সবান্ধবে আমন্ত্রন জানিয়েছেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মুন্সী বজলুর রহমান।
প্রথম দিনের ধারাবর্ননায় ছিলেন বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক তৈয়ব আলী ও ফলাফল সংগ্রহে ছিলেন সিনিয়র শিক্ষক সোহরাব উদ্দিন ।
ক্রীড়া পরিচালনা করবেন বিদ্যালয়ের ক্রীড়া শিক্ষক স্বপন কুমার দাস।
দুই দিন ব্যাপী বার্ষিক ক্রীড়া ও বিচিত্রানুষ্ঠানের দি¦তীয় দিন আজ মঙ্গলবার সকাল ৯ টা হতে বিচিত্রা অনুষ্ঠান শুরু হবে ।
উক্ত অনুষ্ঠানে পুরষ্কার বিতরনী ও সমাপনী দিনে প্রধান অতিথি হিসেবে উপ¯ি’ত থাকতে সদয় সম্মতি জ্ঞাপন করেছেন সাবেক ছাত্রনেতা,বিশিষ্ট সমাজসেবক,দানবীর যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন।

Kushtiar Diganta
By Kushtiar Diganta January 30, 2017 17:38