কুমারখালী পৌরসভার ড্রেন-রাস্তার বেহাল দশা

shohag
By shohag March 2, 2017 16:54

কুমারখালী পৌরসভার ড্রেন-রাস্তার বেহাল দশা

দিগন্ত ডেস্ক: কুমারখালী পৌর সভার প্রায় রাস্তার ড্রেন ও রাস্তা পৌর পিতা সামসুজ্জামান অরুনের সুনজরে বেশ ভালো। কিন্তু পৌরসভার ৫নং ওয়ার্ডের বেশ কিছু ড্রেন ও রাস্তা গুলোর বেহাল দশা দেখবার যেনো কেউ নেই। কুমারখালীর পৌরসভাস্থ সেরকান্দী মহল্লার মধ্যে প্রায় বেশ কিছু রাস্তা ক্ষতিগ্রস্ত। তার মধ্য হলবাজারের পূর্বদিকে বাদল ডাক্তার চেম্বারের সামনে রাস্তাটি থেকে শুরু করে জালাল উদ্দিনের বাড়ী হয়ে নোভা ক্লিনিক পর্যন্ত ড্রেন ও রাস্তা গুলোর বেহাল দশা।
কোথাও বা ড্রেন গুলো বালির  ট্রলির অবাধ যাতায়াতের কারনে kumarkhali pic1দুই মুখ এক হয়ে পড়েছে আবার কোথাও বা বালির ট্রলির চাপায় ড্রেন গুলোর এক অংশ একদম ভেঙ্গে পড়েছে, ফলে পানি নিস্কাসনে ঘটছে নানা  সমস্যা। অল্প একটু বৃষ্টিতে সৃষ্টি হয় জলাবদ্ধতা। মহল্লা বাসীদের অভিযোগ ড্রেন গুলোর পরিষ্কার পরিচ্ছন্ন কর্মীরাও আসে চার অথবা পাঁচ মাস পর।
রাস্তা দিকে তাকালে মনে হয় গরু দিয়ে রাস্তার উপর অংশে হাল চাষ করা হয়েছে। রাস্তা নিচ থেকে রড গুলো কঙ্কালের মত বের হয়ে আছে, ফলে পথ চলতি মানুষের ভোগান্তির যেন শেষ নেয়।রাস্তাগুলোর পাথর ও খুয়া বের হয়ে গেছে।
মহল্লায় খোজ নিয়ে জানাযায়, বালি ভর্তি গাড়ি হর হামেশায় যাতায়াতের ফলে রাস্তার বিভিন্ন জাইগা ভেঙ্গে যাচ্ছে বা গর্তে রুপ নিচ্ছে । এর সাথে সাথে যাতাযাত ভাড়াও বাড়তে দ্বীগুন হারে।স্থানীয় জন প্রতিনিধি কে বিষয় জানানো হয়েছে অনেবারই, তবে এখনো সর্মস্যরা কোন সমাধান হয়নি বলে জানিয়েছে স্থানীয়রা।
কুমারখালীর সেরকান্দীর এসব রাস্তা ও ড্রেনের সমস্য খুব শিঘ্রীই সমাধান দেখতে চান কুমারখালী পৌরসভার ৫নং ওয়ার্ডবাসী।
 
ক্যাপশন- ছবিটি কুমারখালী পৌরসভার ৫নং ওয়ার্ডের সেরকান্দী থেকে তোলা-কুষ্টিয়ার দিগন্ত

shohag
By shohag March 2, 2017 16:54