শিরোনাম

কুষ্টিয়ায় সাব-রেজিস্ট্রারকে কুপিয়ে হত্যা

স্টাফ রিপোর্টার: কুষ্টিয়ায় সদর উপজেলার সাব রেজিস্ট্রার নুর মোহাম্মদকে হাতা-পা বেঁধে হত্যা করেছে দুর্বৃত্তরা। সোমবার রাতে কুষ্টিয়া শহরে নিজ বাসায় এই হত্যাকান্ডের ঘটনা ঘটে। murder kkনুর মোহাম্মদের বাড়ি কুড়িগ্রাম জেলায়। গত ছয় মাস ধরে কুষ্টিয়া শহরের আড়–য়াপাড়া এলাকায় একটি পাঁচ তলা বাসায় ভাড়া ছিলেন তিনি। এই বাড়িটিতেই তাকে খুন করা হয়েছে।
বাড়িটির মালিক আল মাহমুদ সোহাগ বলেন, পঞ্চম তলায় গোঙানির আওয়াজ পেয়ে রাত সাড়ে ৯টার দিকে তিনি দোতলা থেকে ওপরে ওঠেন। অস্বাভাবিক কিছু দেখতে না পেয়ে তিনি নেমে যান। কিন্তু সন্দেহ থেকে যাওয়ায় তিনি ফের ওপরে উঠতে গেলে ২৫-৩০ বছর বয়সী তিন জনকে সিঁড়ি দিয়ে নামতে দেখেন। এদের মধ্যে একজন বলেন, সাব রেজিস্ট্রার নুর মোহাম্মদ তাদের সঙ্গে দেখা করতে চেয়েছিলেন তাই তারা বাসায় এসেছিলেন।
তিনি আরও জানান, ওই ছেলেরা চলে যাওয়ার পর তিনি পঞ্চম তলায় গিয়ে দরজায় কড়া নাড়েন। এসময় ভেতর থেকে কোনো সাড়া পাওয়া যাচ্ছিল না। খোলা দরজা দিয়ে ভেতরে ঢুকে তিনি রক্তাক্ত নুর মোহাম্মদকে হাত-পা বাঁধা অবস্থায় পড়ে থাকতে দেখেন। তার চিৎকারে আশপাশের লোকজন এসে তাকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে রাত ১০টার দিকে ডাক্তাররা নুর মোহাম্মদকে মৃত ঘোষণা করেন।
রাতেই জেলা পুলিশের উচ্চ পদস্থ কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। কুষ্টিয়া সদর মডেল থানার ওসি নাসির উদ্দিন বলেছেন, তারা ঘটনাটির তদন্ত শুরু করেছেন।

230 total views, 1 views today

269,691 total views, 784 views today

প্রধান খবর

  • কুষ্টিয়াতে জামায়াত নেতার মায়ের মৃত্যুতে বিভিন্ন মহলের শোক

    নিজেস্ব প্রতিনিধিঃ কুষ্টিয়া জেলা জামায়াত নেতা, বিশিষ্ট শিক্ষাবিদ, লেখক ও কলামলিষ্ট হাফেজ রফিক উদ্দিনের মা রবিবার বিকেল ৩ ঘটিকার সময় ইন্তেকাল করেছেন( ইন্না নিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। তার মৃত্যুতে এক শোক বার্তায় গভীর শোক জানিয়েছেন কুষ্টিয়া জেলা জামায়াতের আমির খন্দকার এ কে এম আলী মহসীন।

    এছাড়াও শোক প্রকাশ করেছেন জেলা জামায়াতের সিনিয়র নায়েবে আমির অধ্যাপক ফরহাদ হুসাইন, নায়েবে আমির আবুল হাসেম, জেলা ছাত্র শিবিরের সভাপতি , সেক্রেটারি , শহর শিবির সভাপতি, সেক্রেটারি ,শিক্ষক, লেখক পরিবার সহ বিভিন্ন মহল।

    বিশিষ্ট লেখক ও কলামলিষ্ট হাফেজ রফিক উদ্দিনের মায়ের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন অনলাইন ও প্রির্টিং পত্রিকা কুষ্টিয়ার দিগন্তের সম্পাদক ও প্রকাশক খালিদ হাসান সিপাহী ।

    সবাই মরহুমার আত্তার মাগফেরাত কামনা করেন এবং শোকাহত পরিবারে প্রতি সমবেদনা জানিয়েছেন।
    মরহুমার জানাযার নামাজ সোমবার সকাল ৯ ঘটিকার সময় অনুষ্ঠিত হবে।

    35,939 total views, 345 views today

আজকের খবর

সম্পাদক ও প্রকাশক : খালিদ হাসান সিপাই.

নির্বাহী সম্পাদক : মাজহারুল হক মমিন।

বড় জামে মসজিদ মার্কেট, এন এস রোড কুষ্টিয়া।

০১৭১৬২৬৮৮৫৮, E-mail: Kushtiardiganta@gmail.com .