শিরোনাম

হেসে খেলে ম্যাচ জিতল টাইগাররা

৩ ম্যাচ সিরেজের প্রথম ওয়ান ডেতে ২৮ রানের জয় পেল বাংলাদেশ। প্রথমে টসে জিতে ব্যাটিং এর সিদ্ধান্ত নেয় বাংলাদেশ ক্যাপ্টেন মাশরাফী বিন মর্তূজা। এদিনও টপ অর্ডারের ব্যাটসম্যানরা আস্থার প্রতিদান দিতে না পারলেও ইমরুলের দৃড়তায়prv_1540139687 ২৭১ রানের পুঁজি পায় বাংলাদেশ। জবাব দিতে নেমে নিয়মিত উইগেট হারিয়ে চাপে পড়ে হ্যামিলটন মাসাকাদজার জিম্বাবুই। শেষ পর্যন্ত ৫০ ওভার শেষে ৯ উইগেট হারিয়ে ২৪৩ রান তুলতে সক্ষম হয় জিম্বাবুই। এতে করে সিরিজে ১-০ ব্যবধানে এগিয়ে গেল বাংলাদেশ।

168 total views, 1 views today

235,636 total views, 351 views today

প্রধান খবর

  • কুষ্টিয়াতে জামায়াত নেতার মায়ের মৃত্যুতে বিভিন্ন মহলের শোক

    নিজেস্ব প্রতিনিধিঃ কুষ্টিয়া জেলা জামায়াত নেতা, বিশিষ্ট শিক্ষাবিদ, লেখক ও কলামলিষ্ট হাফেজ রফিক উদ্দিনের মা রবিবার বিকেল ৩ ঘটিকার সময় ইন্তেকাল করেছেন( ইন্না নিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। তার মৃত্যুতে এক শোক বার্তায় গভীর শোক জানিয়েছেন কুষ্টিয়া জেলা জামায়াতের আমির খন্দকার এ কে এম আলী মহসীন।

    এছাড়াও শোক প্রকাশ করেছেন জেলা জামায়াতের সিনিয়র নায়েবে আমির অধ্যাপক ফরহাদ হুসাইন, নায়েবে আমির আবুল হাসেম, জেলা ছাত্র শিবিরের সভাপতি , সেক্রেটারি , শহর শিবির সভাপতি, সেক্রেটারি ,শিক্ষক, লেখক পরিবার সহ বিভিন্ন মহল।

    বিশিষ্ট লেখক ও কলামলিষ্ট হাফেজ রফিক উদ্দিনের মায়ের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন অনলাইন ও প্রির্টিং পত্রিকা কুষ্টিয়ার দিগন্তের সম্পাদক ও প্রকাশক খালিদ হাসান সিপাহী ।

    সবাই মরহুমার আত্তার মাগফেরাত কামনা করেন এবং শোকাহত পরিবারে প্রতি সমবেদনা জানিয়েছেন।
    মরহুমার জানাযার নামাজ সোমবার সকাল ৯ ঘটিকার সময় অনুষ্ঠিত হবে।

    11,274 total views, 322 views today

আজকের খবর

সম্পাদক ও প্রকাশক : খালিদ হাসান সিপাই.

নির্বাহী সম্পাদক : মাজহারুল হক মমিন।

বড় জামে মসজিদ মার্কেট, এন এস রোড কুষ্টিয়া।

০১৭১৬২৬৮৮৫৮, E-mail: Kushtiardiganta@gmail.com .