শিরোনাম

দ্বিতীয় ওয়ানডেতেও প্রত্যাশিত জয় বাংলাদেশের

রাজিব আহমেদ:

তিন ম্যাচ সিরিজের দ্বিতীয় ওয়ানডেতে আজ চট্রগ্রামের জহুর আহমেদ চৌধুরি স্টেডিয়ামে মুখোমুখি হয়েছিল দুইদল। টচে জিতে প্রথমে ফিল্ডিং এর সিদ্ধান্ত নেয় বাংলাদেশ ক্যাপ্টেন মাশরাফী। সিন্ধান্ত সঠিক প্রমান করে বাংলাদেশ বোলাররা একের পর এক উইকেট আর ডট বল দিয়ে শুরু থেকেই চাপে রাখে সফরকারী জিম্বাবুইকে। তারপরও অভিজ্ঞ সিকানদার রাজা ও ব্রানডন টেইলর এর লড়াকু ব্যটিং এ ফাইটিং স্কোর পাই জিম্বাবুই। ৫০ ওভার শেষে ৭ উইকেট হারিয়ে ২৪৬ রানের সংগ্রহ পাই তারা। জবাব দিতে নেমে ওয়ানডেতে বাংলাদেশের দ্বিতীয় সর্বোচ্চ ১৪৮ রানের ওপেনিং পার্টনারশিপ গড়ে ইমরুল ও লিটন। লিটন ৮৩ করে আউট হলে মোহাম্মদ মিঠুন ও মুশফিকুর রহিমের নান্দনিক ব্যটিং এ ২৯ বল আর ৭ উইকেট হাতে রেখেই জয়ের বন্দরে পৌছে যায় টাইগাররা। এদিন আর ভাগ্য সুপ্রসন্ন হয়নি আগের দিনের সেঞ্জুরিয়ান ইমরুলের। ৯০ রানে সিকান্দার রাজার বল লং অফে উড়িয়ে মারতে গিয়ে চিকুম্বুরার তালু বন্দি হন এ বাহাতি ওপেনার। ম্যাচ সেরা হয় ৪৫ রানে ৩ উইগেট নেওয়া সাইফুদ্দিন। এর মাধ্যমে ১ ম্যাচ হাতে রেখেই সিরিজ জয় নিশ্চিত করে বাংলাদেশ। এদিকে মুশফিকুর রহিমের জন্যও স্মরনীয় ম্যাচটি কারণ এদিন সব ধরনের আন্তজাতিক খেলা মিলে ১০০০০ রান পূর্ণ করে এ উকেটকিপার ব্যাটসম্যান।

158 total views, 1 views today

235,632 total views, 347 views today

প্রধান খবর

  • কুষ্টিয়াতে জামায়াত নেতার মায়ের মৃত্যুতে বিভিন্ন মহলের শোক

    নিজেস্ব প্রতিনিধিঃ কুষ্টিয়া জেলা জামায়াত নেতা, বিশিষ্ট শিক্ষাবিদ, লেখক ও কলামলিষ্ট হাফেজ রফিক উদ্দিনের মা রবিবার বিকেল ৩ ঘটিকার সময় ইন্তেকাল করেছেন( ইন্না নিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। তার মৃত্যুতে এক শোক বার্তায় গভীর শোক জানিয়েছেন কুষ্টিয়া জেলা জামায়াতের আমির খন্দকার এ কে এম আলী মহসীন।

    এছাড়াও শোক প্রকাশ করেছেন জেলা জামায়াতের সিনিয়র নায়েবে আমির অধ্যাপক ফরহাদ হুসাইন, নায়েবে আমির আবুল হাসেম, জেলা ছাত্র শিবিরের সভাপতি , সেক্রেটারি , শহর শিবির সভাপতি, সেক্রেটারি ,শিক্ষক, লেখক পরিবার সহ বিভিন্ন মহল।

    বিশিষ্ট লেখক ও কলামলিষ্ট হাফেজ রফিক উদ্দিনের মায়ের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন অনলাইন ও প্রির্টিং পত্রিকা কুষ্টিয়ার দিগন্তের সম্পাদক ও প্রকাশক খালিদ হাসান সিপাহী ।

    সবাই মরহুমার আত্তার মাগফেরাত কামনা করেন এবং শোকাহত পরিবারে প্রতি সমবেদনা জানিয়েছেন।
    মরহুমার জানাযার নামাজ সোমবার সকাল ৯ ঘটিকার সময় অনুষ্ঠিত হবে।

    11,270 total views, 318 views today

আজকের খবর

সম্পাদক ও প্রকাশক : খালিদ হাসান সিপাই.

নির্বাহী সম্পাদক : মাজহারুল হক মমিন।

বড় জামে মসজিদ মার্কেট, এন এস রোড কুষ্টিয়া।

০১৭১৬২৬৮৮৫৮, E-mail: Kushtiardiganta@gmail.com .