শিরোনাম

কুষ্টিয়ার দৌলতপুর সীমান্তে বিজিবির সঙ্গে ‘বন্ধুকযুদ্ধে’ নিহত ১

bonduk-joddo2[1]স্টাফ রিপোর্টার : কুষ্টিয়ার দৌলতপুর সীমান্তে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ এক ব্যক্তি নিহত হয়েছেন। গতকাল রোববার দিবাগত গভীর রাতে উপজেলার জামালপুর গ্রামে ভারতীয় সীমান্ত সংলগ্ন এলাকা কুড়িম মাঠে এ ঘটনা ঘটে।
নিহত যুবকের নাম হাইদুল (২৬)। তিনি উপজেলার জামালপুর গ্রামের হাবুর ছেলে। পুলিশের দাবি, হাইদুল চোরাচালান ব্যবসার সঙ্গে জড়িত ছিলেন।
দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ দারা খান বলেন, কুড়িম মাঠ এলাকায় বিজিবির টহল দলকে লক্ষ্য করে চোরাকারবারিরা গুলি ছোড়ে। এরপর বিজিবিও পাল্টা গুলি ছোড়ে। পরে ওই চোরাকারবারিরা পালিয়ে গেলে এক যুবকের লাশ পড়ে থাকতে দেখা যায়। লাশের সুরতহাল শেষে কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে ময়নাতদন্তের জন্য পাঠানোর প্রস্তুতি চলছে।
স্থানীয় প্রাগপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আশরাফুজ্জামান মুকুল ঘটনাস্থল থেকে জানান, গুলিবিদ্ধ লাশ পড়ে থাকার কথা শুনে তিনি সেখানে যান। পুলিশসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা লাশ ঘিরে রেখেছেন। রাতে সীমান্ত এলাকায় গুলিবিনিময়ের ঘটনা ঘটে বলে তিনি জানতে পেরেছেন।

208 total views, 1 views today

235,703 total views, 418 views today

প্রধান খবর

  • কুষ্টিয়াতে জামায়াত নেতার মায়ের মৃত্যুতে বিভিন্ন মহলের শোক

    নিজেস্ব প্রতিনিধিঃ কুষ্টিয়া জেলা জামায়াত নেতা, বিশিষ্ট শিক্ষাবিদ, লেখক ও কলামলিষ্ট হাফেজ রফিক উদ্দিনের মা রবিবার বিকেল ৩ ঘটিকার সময় ইন্তেকাল করেছেন( ইন্না নিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। তার মৃত্যুতে এক শোক বার্তায় গভীর শোক জানিয়েছেন কুষ্টিয়া জেলা জামায়াতের আমির খন্দকার এ কে এম আলী মহসীন।

    এছাড়াও শোক প্রকাশ করেছেন জেলা জামায়াতের সিনিয়র নায়েবে আমির অধ্যাপক ফরহাদ হুসাইন, নায়েবে আমির আবুল হাসেম, জেলা ছাত্র শিবিরের সভাপতি , সেক্রেটারি , শহর শিবির সভাপতি, সেক্রেটারি ,শিক্ষক, লেখক পরিবার সহ বিভিন্ন মহল।

    বিশিষ্ট লেখক ও কলামলিষ্ট হাফেজ রফিক উদ্দিনের মায়ের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন অনলাইন ও প্রির্টিং পত্রিকা কুষ্টিয়ার দিগন্তের সম্পাদক ও প্রকাশক খালিদ হাসান সিপাহী ।

    সবাই মরহুমার আত্তার মাগফেরাত কামনা করেন এবং শোকাহত পরিবারে প্রতি সমবেদনা জানিয়েছেন।
    মরহুমার জানাযার নামাজ সোমবার সকাল ৯ ঘটিকার সময় অনুষ্ঠিত হবে।

    11,330 total views, 378 views today

আজকের খবর

সম্পাদক ও প্রকাশক : খালিদ হাসান সিপাই.

নির্বাহী সম্পাদক : মাজহারুল হক মমিন।

বড় জামে মসজিদ মার্কেট, এন এস রোড কুষ্টিয়া।

০১৭১৬২৬৮৮৫৮, E-mail: Kushtiardiganta@gmail.com .