শিরোনাম

নির্বাচন কমিশন নিয়ে বিতর্ক করার চেষ্টাকারীরা মূলত নির্বাচনকে ভয় পায় হানিফ

hanif oস্টাফ রিপোর্টার: ‘বর্তমান নির্বাচন কমিশন নিয়োগ হয়েছে দেশের ইতিহাসে সবচেয়ে স্বচ্ছ প্রক্রিয়ায়’ এমন মন্তব্য করে আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ এমপি বলেছেন, এই নির্বাচন কমিশন নিয়ে যারা বিতর্ক বা প্রশ্নবিদ্ধ করার চেষ্টা করছেন তারা মূলত নির্বাচনকে ভয় পায়। আর ভয় পেয়ে তা বানচালের অপতৎপরতায় লিপ্ত একটি গোষ্ঠী। এই কমিশন স্বচ্ছ পক্রিয়ায় একটি উৎসব মুখর নির্বাচন উপহার দিতে সক্ষম হবে।
সোমবার বেলা ১১টায় কুষ্টিয়া শহরের কলকাকলী মাধ্যমিক বিদ্যালয়ে শিক্ষার মান উন্নয়নে মতবিনিময় সভায় যোগ দিয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।
এসময় অনুষ্ঠানের বিশেষ অতিথি কুষ্টিয়া জেলা পরিষদের চেয়ারম্যান রবিউল ইসলাম, জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আজগর আলীসহ বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবকরা এবং আওয়ামীলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

709 total views, 1 views today

235,657 total views, 372 views today

প্রধান খবর

  • কুষ্টিয়াতে জামায়াত নেতার মায়ের মৃত্যুতে বিভিন্ন মহলের শোক

    নিজেস্ব প্রতিনিধিঃ কুষ্টিয়া জেলা জামায়াত নেতা, বিশিষ্ট শিক্ষাবিদ, লেখক ও কলামলিষ্ট হাফেজ রফিক উদ্দিনের মা রবিবার বিকেল ৩ ঘটিকার সময় ইন্তেকাল করেছেন( ইন্না নিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। তার মৃত্যুতে এক শোক বার্তায় গভীর শোক জানিয়েছেন কুষ্টিয়া জেলা জামায়াতের আমির খন্দকার এ কে এম আলী মহসীন।

    এছাড়াও শোক প্রকাশ করেছেন জেলা জামায়াতের সিনিয়র নায়েবে আমির অধ্যাপক ফরহাদ হুসাইন, নায়েবে আমির আবুল হাসেম, জেলা ছাত্র শিবিরের সভাপতি , সেক্রেটারি , শহর শিবির সভাপতি, সেক্রেটারি ,শিক্ষক, লেখক পরিবার সহ বিভিন্ন মহল।

    বিশিষ্ট লেখক ও কলামলিষ্ট হাফেজ রফিক উদ্দিনের মায়ের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন অনলাইন ও প্রির্টিং পত্রিকা কুষ্টিয়ার দিগন্তের সম্পাদক ও প্রকাশক খালিদ হাসান সিপাহী ।

    সবাই মরহুমার আত্তার মাগফেরাত কামনা করেন এবং শোকাহত পরিবারে প্রতি সমবেদনা জানিয়েছেন।
    মরহুমার জানাযার নামাজ সোমবার সকাল ৯ ঘটিকার সময় অনুষ্ঠিত হবে।

    11,290 total views, 338 views today

আজকের খবর

সম্পাদক ও প্রকাশক : খালিদ হাসান সিপাই.

নির্বাহী সম্পাদক : মাজহারুল হক মমিন।

বড় জামে মসজিদ মার্কেট, এন এস রোড কুষ্টিয়া।

০১৭১৬২৬৮৮৫৮, E-mail: Kushtiardiganta@gmail.com .