শিরোনাম

কুষ্টিয়া জজ কোর্টের আইনজীবী এডভোকেট বুলুর ইন্তেকাল : বিভিন্ন মহলের শোক

buluস্টাফ রিপোর্টার : কুষ্টিয়া জজ কোর্টের আইনজীবী এডভোকেট রেজাউল আলম বুলু আর নেই। তিনি সোমবার বেলা তিনটার দিকে সনো হসপিটালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন (ইন্নানিল্লাহি ওয়া ইন্নাইলাহি রাজিউন)। তার জানাযার নামাজ বাদ মাগরিব তার নিজ বাসভবন রিজিয়া সাদ সেন্টার, কুষ্টিয়া অনুষ্টিত হয়। পরে মরহুমের লাশ তার নিজ জেলা নড়াইলে জানাজা শেষে দাফন করেন। তার মৃত্যুতে কুষ্টিয়ার আইনজীবিরা, বিভিন্ন পেশাজীবি ও জামায়াতের নেতৃবৃন্দ শোক প্রকাশ করেছেন। এক শোকবার্তায় জামায়াতের জেলা আমীর অধ্যক্ষ খন্দকার একেএম আলী মহসীন, সিনিয়র নায়েবে আমীর অধ্যাপক ফরহাদ হুসাইন, নায়েবে আমীর শাহজাহান আলী মোল্লা, সেক্রেটারী অধ্যাপক আবুল হাশেমসহ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ শোক প্রকাশ করেছেন। নেতৃবৃন্দ মরহুমের আত্মার মাগফেরাতসহ শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেন। তিনি ছাত্র জীবনে কুষ্টিয়া জেলা ছাত্রশিবিরের জেলা সভাপতির দায়িত্ব পালন করেন। মরহুম  এডভোকেট রেজাউল আলম বুলু বিভিন্ন সমাজ উন্নয়নমূলক কর্মকান্ডের সাথে জড়িত ছিলেন।

3,357 total views, 1 views today

235,605 total views, 320 views today

প্রধান খবর

  • কুষ্টিয়াতে জামায়াত নেতার মায়ের মৃত্যুতে বিভিন্ন মহলের শোক

    নিজেস্ব প্রতিনিধিঃ কুষ্টিয়া জেলা জামায়াত নেতা, বিশিষ্ট শিক্ষাবিদ, লেখক ও কলামলিষ্ট হাফেজ রফিক উদ্দিনের মা রবিবার বিকেল ৩ ঘটিকার সময় ইন্তেকাল করেছেন( ইন্না নিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। তার মৃত্যুতে এক শোক বার্তায় গভীর শোক জানিয়েছেন কুষ্টিয়া জেলা জামায়াতের আমির খন্দকার এ কে এম আলী মহসীন।

    এছাড়াও শোক প্রকাশ করেছেন জেলা জামায়াতের সিনিয়র নায়েবে আমির অধ্যাপক ফরহাদ হুসাইন, নায়েবে আমির আবুল হাসেম, জেলা ছাত্র শিবিরের সভাপতি , সেক্রেটারি , শহর শিবির সভাপতি, সেক্রেটারি ,শিক্ষক, লেখক পরিবার সহ বিভিন্ন মহল।

    বিশিষ্ট লেখক ও কলামলিষ্ট হাফেজ রফিক উদ্দিনের মায়ের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন অনলাইন ও প্রির্টিং পত্রিকা কুষ্টিয়ার দিগন্তের সম্পাদক ও প্রকাশক খালিদ হাসান সিপাহী ।

    সবাই মরহুমার আত্তার মাগফেরাত কামনা করেন এবং শোকাহত পরিবারে প্রতি সমবেদনা জানিয়েছেন।
    মরহুমার জানাযার নামাজ সোমবার সকাল ৯ ঘটিকার সময় অনুষ্ঠিত হবে।

    11,248 total views, 296 views today

আজকের খবর

সম্পাদক ও প্রকাশক : খালিদ হাসান সিপাই.

নির্বাহী সম্পাদক : মাজহারুল হক মমিন।

বড় জামে মসজিদ মার্কেট, এন এস রোড কুষ্টিয়া।

০১৭১৬২৬৮৮৫৮, E-mail: Kushtiardiganta@gmail.com .