শিরোনাম

কুষ্টিয়া কুষ্টিয়ায় দু’দলের ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত

কুষ্টিয়ার ভোড়ামারায় দু’দল মাদক ব্যবসায়ীর ‘বন্দুকযুদ্ধে’ রতন আলী নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। পুলিশের দাবি নিহত রতন মাদক ব্যবসায়ী। kustia-boduk joddhoরোববার রাত ৩টার দিকে কুষ্টিয়ার ভোড়ামারা উপজেলার চাঁদগ্রাম ৪নং ব্রিজ এলাকা থেকে ওই ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়। এ সময় ঘটনাস্থল থেকে একটি দেশি বন্দুক উদ্ধার করে পুলিশ।
ভেড়ামারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খন্দকার শামীম উদ্দীন জানান, রাত ৩টার দিকে তাদের কাছে খবর আসে ভোড়ামার উপজেলার চাঁদগ্রাম ৪নং ব্রিজ এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই দল মাদক ব্যবসায়ীর মধ্যে গোলাগুলি হচ্ছে। এমন সংবাদে পুলিশ সেখানে পৌঁছলে পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়।
পরে এলাকা তল্লাশি করে পুলিশ গুলিবিদ্ধ অবস্থায় এক ব্যক্তিকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
এ সময় পুলিশ খোঁজ নিয়ে জানতে পারে নিহত ব্যক্তির নাম রতন আলী, তিনি একই উপজেলার ধরমপুর এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী। ময়নাতদন্তের জন্য মরদেহ কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

8,744 total views, 1 views today

235,701 total views, 416 views today

প্রধান খবর

  • কুষ্টিয়াতে জামায়াত নেতার মায়ের মৃত্যুতে বিভিন্ন মহলের শোক

    নিজেস্ব প্রতিনিধিঃ কুষ্টিয়া জেলা জামায়াত নেতা, বিশিষ্ট শিক্ষাবিদ, লেখক ও কলামলিষ্ট হাফেজ রফিক উদ্দিনের মা রবিবার বিকেল ৩ ঘটিকার সময় ইন্তেকাল করেছেন( ইন্না নিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। তার মৃত্যুতে এক শোক বার্তায় গভীর শোক জানিয়েছেন কুষ্টিয়া জেলা জামায়াতের আমির খন্দকার এ কে এম আলী মহসীন।

    এছাড়াও শোক প্রকাশ করেছেন জেলা জামায়াতের সিনিয়র নায়েবে আমির অধ্যাপক ফরহাদ হুসাইন, নায়েবে আমির আবুল হাসেম, জেলা ছাত্র শিবিরের সভাপতি , সেক্রেটারি , শহর শিবির সভাপতি, সেক্রেটারি ,শিক্ষক, লেখক পরিবার সহ বিভিন্ন মহল।

    বিশিষ্ট লেখক ও কলামলিষ্ট হাফেজ রফিক উদ্দিনের মায়ের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন অনলাইন ও প্রির্টিং পত্রিকা কুষ্টিয়ার দিগন্তের সম্পাদক ও প্রকাশক খালিদ হাসান সিপাহী ।

    সবাই মরহুমার আত্তার মাগফেরাত কামনা করেন এবং শোকাহত পরিবারে প্রতি সমবেদনা জানিয়েছেন।
    মরহুমার জানাযার নামাজ সোমবার সকাল ৯ ঘটিকার সময় অনুষ্ঠিত হবে।

    11,328 total views, 376 views today

আজকের খবর

সম্পাদক ও প্রকাশক : খালিদ হাসান সিপাই.

নির্বাহী সম্পাদক : মাজহারুল হক মমিন।

বড় জামে মসজিদ মার্কেট, এন এস রোড কুষ্টিয়া।

০১৭১৬২৬৮৮৫৮, E-mail: Kushtiardiganta@gmail.com .