শিরোনাম

কন্ঠশিল্পী মনির খানকে নিয়ে এ কি বললেন গীতিকার লিয়াকত আলী বিশ্বাস !!

মাহমুদ খানঃ উপমহাশের একজন জনপ্রিয় গীতিকার নামে পরিচিত লিয়াকত আলী বিশ্বাস। তিনি তার জীবনে অসখ্য জনপ্রীয় গানের জন্ম দিয়েছেন।  মহান এই গীতিকারের লেখা গান গেয়ে আজ দেশে ও দেশের বাই অনেক কন্ঠশিল্পীই আজ জনপ্রিয়।
অথচ আজ দুপুরে মহান এই গীতিকার তার নিজ ফেসবুকে আইডিতে জনপ্রিয় কন্ঠশীল্পী মনির খানকে নিয়ে একটি পোষ্ট করেছেন তা নিচে তুলে ধরা হলো-45064131_355885678497780_5462692058227539968_n

একজন নন্দিত জনপ্রিয় কন্ঠ শিল্পী মনির খান এই উপমহাদেশে একজনই। আমার দৃষ্টিতে তিনি অত্যন্ত মেধাবী ও বিচক্ষণ। ভালো গান নির্বাচনে তিনি সবার সেরা ও অতুলনীয়। অনেকেই বলে থাকেন অমুক তাকে এই করেছেন তমুক তাকে এই করেছেন আর আমার একান্ত নিজস্ব বোধ থেকে বলছি তিনি তার যোগ্যতা দিয়েই আজ এ পর্যন্ত এসেছেন এবং তিনি আরো ভালো কিছু করবেন। বিধি আমার এ চোখ অন্ধ করে দাও , তুমি চক্ষু দিলা সর দেখিতে, তুমি আর বাজাইওন, পাথরে ঘষলে পাথর , আমিতো মরেও ভালবাসব, ও মেঘ তুমি বৃষ্টি দাও , তুমি কার লাগিয়া গাঁথরে সখি বকুল ফুলের মালা , কেন তুমি এতোটা পাষাণ , তারে ভালবাসিয়াছি, আমার ভালবাসা ফিরিয়ে দাও ইত্যাদি। আমার লেখা এরকম অসংখ্য জনপ্রিয় গান তিনি গেয়েছেন খুব সাবলীল ভাবে। এমন দরদ আর এমন আবেগ মিশানো গায়কি ভবিষ্যতে আর জন্মাবে কিনা সন্দেহ আছে। আমি তার সর্বাঙ্গিন মঙ্গল কামনা করি। চলবে —————গীতিকার লিয়াকত আলী বিশ্বাস

295 total views, 1 views today

235,593 total views, 308 views today

প্রধান খবর

  • কুষ্টিয়াতে জামায়াত নেতার মায়ের মৃত্যুতে বিভিন্ন মহলের শোক

    নিজেস্ব প্রতিনিধিঃ কুষ্টিয়া জেলা জামায়াত নেতা, বিশিষ্ট শিক্ষাবিদ, লেখক ও কলামলিষ্ট হাফেজ রফিক উদ্দিনের মা রবিবার বিকেল ৩ ঘটিকার সময় ইন্তেকাল করেছেন( ইন্না নিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। তার মৃত্যুতে এক শোক বার্তায় গভীর শোক জানিয়েছেন কুষ্টিয়া জেলা জামায়াতের আমির খন্দকার এ কে এম আলী মহসীন।

    এছাড়াও শোক প্রকাশ করেছেন জেলা জামায়াতের সিনিয়র নায়েবে আমির অধ্যাপক ফরহাদ হুসাইন, নায়েবে আমির আবুল হাসেম, জেলা ছাত্র শিবিরের সভাপতি , সেক্রেটারি , শহর শিবির সভাপতি, সেক্রেটারি ,শিক্ষক, লেখক পরিবার সহ বিভিন্ন মহল।

    বিশিষ্ট লেখক ও কলামলিষ্ট হাফেজ রফিক উদ্দিনের মায়ের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন অনলাইন ও প্রির্টিং পত্রিকা কুষ্টিয়ার দিগন্তের সম্পাদক ও প্রকাশক খালিদ হাসান সিপাহী ।

    সবাই মরহুমার আত্তার মাগফেরাত কামনা করেন এবং শোকাহত পরিবারে প্রতি সমবেদনা জানিয়েছেন।
    মরহুমার জানাযার নামাজ সোমবার সকাল ৯ ঘটিকার সময় অনুষ্ঠিত হবে।

    11,238 total views, 286 views today

আজকের খবর

সম্পাদক ও প্রকাশক : খালিদ হাসান সিপাই.

নির্বাহী সম্পাদক : মাজহারুল হক মমিন।

বড় জামে মসজিদ মার্কেট, এন এস রোড কুষ্টিয়া।

০১৭১৬২৬৮৮৫৮, E-mail: Kushtiardiganta@gmail.com .