শিরোনাম

মুমিনুলের পর মুশির শতক

কুষ্টিয়ার দিগন্ত ডেস্ক্রmushfiq-mominul:  হকের পর ঢাকা টেস্টে সেঞ্চুরি হাঁকিয়েছেন মুশফিকুর রহিম।

সিলেটের প্রথম টেস্টে দলের পাশাপাশি নিজের বাজে পারফরমেন্সের পর রবিবার ঢাকা টেস্টে কথা বলছে মি ডিপেনডেবলখ্যাত মুশফিকের ব্যাট।

দলের বিপর্যয়ে হাল ধরার পাশাপাশি জিম্বাবুয়ের বোলারদের নাস্তানাবুদ করে ও ফিল্ডারদের সারা মাঠ দৌড়িয়ে চোখ ধাঁধানো সব শট খেলে সেঞ্চুরিতে পৌঁছান মুশফিক।

১০০তম বলে ৫০ ছোঁয়ার পর প্রায় অর্ধশত স্ট্রাইক রেটে সেঞ্চুরি পূরণ করেন মুশফিক। দিনের খেলা শেষে ১১১ রানে অপরাজিত মুশফিক।

এর আগে দলের পক্ষে প্রথম সেঞ্চুরি করেন মুমিনুল হক। দুঃসময়ের বৃত্ত ভেঙে দারুণভাবে ফেরা মুমিনুল দলকে শক্ত অবস্থানের পাশাপাশি তুলে নেন ক্যারিয়ারের সপ্তম টেস্ট শতক।

ঘাড়ের ওপর চেপে বসা জিম্বাবুয়ের বোলারদের বলের মতোই মাঠের চারদিকে ছড়িয়ে যেতে বাধ্য করেছেন। শেষে পর্যন্ত এই ব্যাটসম্যান ২৪৭ বলে ১৬১ রানে সাজঘরে ফেরেন।-ইউএনবি

111 total views, 1 views today

235,683 total views, 398 views today

প্রধান খবর

  • কুষ্টিয়াতে জামায়াত নেতার মায়ের মৃত্যুতে বিভিন্ন মহলের শোক

    নিজেস্ব প্রতিনিধিঃ কুষ্টিয়া জেলা জামায়াত নেতা, বিশিষ্ট শিক্ষাবিদ, লেখক ও কলামলিষ্ট হাফেজ রফিক উদ্দিনের মা রবিবার বিকেল ৩ ঘটিকার সময় ইন্তেকাল করেছেন( ইন্না নিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। তার মৃত্যুতে এক শোক বার্তায় গভীর শোক জানিয়েছেন কুষ্টিয়া জেলা জামায়াতের আমির খন্দকার এ কে এম আলী মহসীন।

    এছাড়াও শোক প্রকাশ করেছেন জেলা জামায়াতের সিনিয়র নায়েবে আমির অধ্যাপক ফরহাদ হুসাইন, নায়েবে আমির আবুল হাসেম, জেলা ছাত্র শিবিরের সভাপতি , সেক্রেটারি , শহর শিবির সভাপতি, সেক্রেটারি ,শিক্ষক, লেখক পরিবার সহ বিভিন্ন মহল।

    বিশিষ্ট লেখক ও কলামলিষ্ট হাফেজ রফিক উদ্দিনের মায়ের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন অনলাইন ও প্রির্টিং পত্রিকা কুষ্টিয়ার দিগন্তের সম্পাদক ও প্রকাশক খালিদ হাসান সিপাহী ।

    সবাই মরহুমার আত্তার মাগফেরাত কামনা করেন এবং শোকাহত পরিবারে প্রতি সমবেদনা জানিয়েছেন।
    মরহুমার জানাযার নামাজ সোমবার সকাল ৯ ঘটিকার সময় অনুষ্ঠিত হবে।

    11,312 total views, 360 views today

আজকের খবর

সম্পাদক ও প্রকাশক : খালিদ হাসান সিপাই.

নির্বাহী সম্পাদক : মাজহারুল হক মমিন।

বড় জামে মসজিদ মার্কেট, এন এস রোড কুষ্টিয়া।

০১৭১৬২৬৮৮৫৮, E-mail: Kushtiardiganta@gmail.com .