শিরোনাম

কুষ্টিয়ায় হত্যা মামলার রায়ে পিতা-মাতা ও পুত্রসহ তিনজনের যাবজ্জীবন

kushtia riস্টাফ রিপোর্টার :: কুষ্টিয়ার কুমারখালীর চরবানিয়াপাড়া গ্রামে ওসমান গণি তুহিনকে (২৫) হত্যা মামলার রায়ে পিতা-মাতা ও পুত্রসহ তিনজনের যাবজ্জীবন কারাদণ্ড ও দুই হাজার টাকা জরিমানার আদেশ দিয়েছেন আদালত। সোমবার দুপুরে কুষ্টিয়া জেলা ও দায়রা জজ আদালতের বিচারক অরূপ কুমার গোস্বামী এ রায় দেন।
দণ্ডপ্রাপ্ত আসামিরা হলো, কুষ্টিয়া শহরের আড়ুয়াপাড়া এলাকার মৃত রাকাত আলী সর্দারের ছেলে মেজবার রহমান (৫৫), তার স্ত্রী মোছাঃ রঞ্জনা খাতুন (৪৮) ও পুত্র রইচ উদ্দিন (২৫)। রায় ঘোষণার সময় আসামি রইচ উদ্দিন বাদে বাকি দুইজন আদালতে উপস্থিত ছিলেন।
আদালত সূত্রে জানা যায়, জমি-জমা বিরোধের জের ধরে ২০১২ সালের ১ জুন দুপুরে কুমারখালীর চরবানিয়াপাড়া গ্রামে প্রতিপক্ষের লোকজন ওসমান গণি তুহিনকে উপর্যুপরি ছুরিকাঘাতের মাধ্যমে হত্যা করে। এ ঘটনায় তুহিনের পিতা শহিদুল ইসলাম বাদী হয়ে কুমারখারী থানায় মামলা দায়ের করেন। মামলার তদন্তকারী কর্মকর্তা দীর্ঘ তদন্ত শেষে আসামি মেজবার রহমান তার স্ত্রী রঞ্জনা খাতুন ও পুত্র রইচ উদ্দিনের বিরুদ্ধে আদালতে চার্জশীট দাখিল করেন। মামলাটি আদালতে সন্দেহাতীতভাবে প্রমাণিত হওয়ায় বিচারক আসামিদের বিরুদ্ধে ওই দণ্ডাদেশ প্রদান করেন। সরকার পক্ষে মামলাটি পরিচালনা করেন সরকারী কৌশুলী এ্যাডভোকেট অনুপ নন্দী।

151 total views, 1 views today

235,677 total views, 392 views today

প্রধান খবর

  • কুষ্টিয়াতে জামায়াত নেতার মায়ের মৃত্যুতে বিভিন্ন মহলের শোক

    নিজেস্ব প্রতিনিধিঃ কুষ্টিয়া জেলা জামায়াত নেতা, বিশিষ্ট শিক্ষাবিদ, লেখক ও কলামলিষ্ট হাফেজ রফিক উদ্দিনের মা রবিবার বিকেল ৩ ঘটিকার সময় ইন্তেকাল করেছেন( ইন্না নিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। তার মৃত্যুতে এক শোক বার্তায় গভীর শোক জানিয়েছেন কুষ্টিয়া জেলা জামায়াতের আমির খন্দকার এ কে এম আলী মহসীন।

    এছাড়াও শোক প্রকাশ করেছেন জেলা জামায়াতের সিনিয়র নায়েবে আমির অধ্যাপক ফরহাদ হুসাইন, নায়েবে আমির আবুল হাসেম, জেলা ছাত্র শিবিরের সভাপতি , সেক্রেটারি , শহর শিবির সভাপতি, সেক্রেটারি ,শিক্ষক, লেখক পরিবার সহ বিভিন্ন মহল।

    বিশিষ্ট লেখক ও কলামলিষ্ট হাফেজ রফিক উদ্দিনের মায়ের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন অনলাইন ও প্রির্টিং পত্রিকা কুষ্টিয়ার দিগন্তের সম্পাদক ও প্রকাশক খালিদ হাসান সিপাহী ।

    সবাই মরহুমার আত্তার মাগফেরাত কামনা করেন এবং শোকাহত পরিবারে প্রতি সমবেদনা জানিয়েছেন।
    মরহুমার জানাযার নামাজ সোমবার সকাল ৯ ঘটিকার সময় অনুষ্ঠিত হবে।

    11,307 total views, 355 views today

আজকের খবর

সম্পাদক ও প্রকাশক : খালিদ হাসান সিপাই.

নির্বাহী সম্পাদক : মাজহারুল হক মমিন।

বড় জামে মসজিদ মার্কেট, এন এস রোড কুষ্টিয়া।

০১৭১৬২৬৮৮৫৮, E-mail: Kushtiardiganta@gmail.com .