শিরোনাম

কুষ্টিয়ার ভেড়ামারায় ডাকাত দলের মধ্যে ‘বন্দুকযুদ্ধে’ অজ্ঞাত ব্যক্তি নিহত

_bonduk_juddhaস্টাফ রিপোর্টার :: কুষ্টিয়ার ভেড়ামারায় দুই দল ডাকাতের মধ্যে ‘বন্দুকযুদ্ধে’ একজন নিহত হয়েছেন। গত রোববার দিবাগত রাত দুইটার দিকে ভেড়ামারা উপজেলার হাওয়াখালী মাঠের মধ্যে এ ঘটনা ঘটে। নিহত ব্যক্তির পরিচয় এখনো জানা যায়নি। পুলিশের দাবি, নিহত ব্যক্তি ডাকাত দলের সদস্য ছিলেন। পুলিশ ঘটনাস্থল থেকে একটি পিস্তল ও গুলি উদ্ধার করেছে।
ভেড়ামারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার শামীম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। ওসি খন্দকার শামীম উদ্দিনের ভাষ্য, রাত দেড়টার দিকে পুলিশ জানতে পারে হাওয়াখালী মাঠ এলাকায় দুই দল ডাকাত গোলাগুলি করছে। এ সময় পুলিশের একটি দল সেখানে যায়। পুলিশও ফাঁকা গুলি ছোড়ে। এর কিছুক্ষণ পর ডাকাতেরা পালিয়ে যায়। সেখানে এক ব্যক্তিকে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখা যায়। পুলিশ ওই ব্যক্তিকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসকেরা মৃত ঘোষণা করেন। লাশ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

1,124 total views, 1 views today

235,724 total views, 439 views today

প্রধান খবর

  • কুষ্টিয়াতে জামায়াত নেতার মায়ের মৃত্যুতে বিভিন্ন মহলের শোক

    নিজেস্ব প্রতিনিধিঃ কুষ্টিয়া জেলা জামায়াত নেতা, বিশিষ্ট শিক্ষাবিদ, লেখক ও কলামলিষ্ট হাফেজ রফিক উদ্দিনের মা রবিবার বিকেল ৩ ঘটিকার সময় ইন্তেকাল করেছেন( ইন্না নিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। তার মৃত্যুতে এক শোক বার্তায় গভীর শোক জানিয়েছেন কুষ্টিয়া জেলা জামায়াতের আমির খন্দকার এ কে এম আলী মহসীন।

    এছাড়াও শোক প্রকাশ করেছেন জেলা জামায়াতের সিনিয়র নায়েবে আমির অধ্যাপক ফরহাদ হুসাইন, নায়েবে আমির আবুল হাসেম, জেলা ছাত্র শিবিরের সভাপতি , সেক্রেটারি , শহর শিবির সভাপতি, সেক্রেটারি ,শিক্ষক, লেখক পরিবার সহ বিভিন্ন মহল।

    বিশিষ্ট লেখক ও কলামলিষ্ট হাফেজ রফিক উদ্দিনের মায়ের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন অনলাইন ও প্রির্টিং পত্রিকা কুষ্টিয়ার দিগন্তের সম্পাদক ও প্রকাশক খালিদ হাসান সিপাহী ।

    সবাই মরহুমার আত্তার মাগফেরাত কামনা করেন এবং শোকাহত পরিবারে প্রতি সমবেদনা জানিয়েছেন।
    মরহুমার জানাযার নামাজ সোমবার সকাল ৯ ঘটিকার সময় অনুষ্ঠিত হবে।

    11,349 total views, 397 views today

আজকের খবর

সম্পাদক ও প্রকাশক : খালিদ হাসান সিপাই.

নির্বাহী সম্পাদক : মাজহারুল হক মমিন।

বড় জামে মসজিদ মার্কেট, এন এস রোড কুষ্টিয়া।

০১৭১৬২৬৮৮৫৮, E-mail: Kushtiardiganta@gmail.com .