শিরোনাম

কুষ্টিয়া-২ আসনে মনোনয়ন ফরম উত্তোলন করলেন আব্দুল গফুর

46508288_2081450105503048_1302671255983357952_nস্টাফ রিপোর্টার : আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুষ্টিয়া-২ (মিরপুর-ভেড়ামারা) আসনে মনোনয়ন ফরম উত্তোলন করেছেন কুষ্টিয়ার মিরপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যন ও উপজেলা জামায়াতের আমীর আব্দুল গফুর। রবিবার (১৮ নভেম্বর) মিরপুর উপজেলা সহকারী রিটানিং অফিসারের কার্যলয় থেকে মনোনয়ন পত্র উত্তোলন করেন। দীর্ঘদিন ধরে কুষ্টিয়া-২ (মিরপুর-ভেড়ামারা) আসনের জনগণের চাওয়ার ভিত্তিতে তিনি মনোনয়ন ফরম তোলেন বলে জানান। সুষ্ঠুভাবে ভোট সম্পাদনের মাধ্যমে জনগণের চাওয়া পাওয়া পূরণ হবে তিনি আশাবাদ ব্যক্ত করেন। ইতিমধ্যেই তিনি কুষ্টিয়া-২ (মিরপুর-ভেড়ামারা) আসনের বিভিন্ন ইউনিয়নে বৈঠক ও গনসংযোগ করেছেন।
প্রসঙ্গত, কুষ্টিয়ার মিরপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যন ও উপজেলা জামায়াতের আমীর আব্দুল গফুর এর আগে উপজেলার আমলা ইউনিয়ন পরিষদে পরপর দুইবার ইউপি মেম্বর ও তিনবার চেয়ারম্যন নির্বাচিত হন। এছাড়াও তিনি একবার মিরপুর উপজেলা পরিষদেরও চেয়ারম্যন নির্বাচিত হন।

এলাকার উন্নয়নে নিজের অবদানের কথা উল্লেখ করে বলেন, আমি আমলা ইউপি চেয়ারম্যান ও মিরপুর উপজেলা চেয়ারম্যান থাকাকালীন সময়ে এলাকায় ব্যাপক উন্নয়ন করেছি। মসজিদ-মাদ্রাসার কাজ করেছি। আমার নির্বাচনী এলাকায় শিক্ষাবৃত্তির ব্যবস্থা করেছি। জনগণ যদি আমাকে নির্বাচিত করেন তাহলে জনগণের আমানত রক্ষার্থে সব্বোচ্চ চেষ্টা করবো।
এলাকার প্রতি আমার অবদান, ভালোবাসা দেখে এবার আমাকে এমপি হিসেবে দেখতে চায়। আমাকে প্রার্থী হিসেবে মনোনীত করলে বিপুল ভোটের ব্যবধানে জয় ছিনিয়ে আনতে পারব বলে বিশ্বাস করি।
অধ্যাপক জোমারত আলী জানান, আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন যদি অবাধ এবং সুষ্ঠ হয় তবে আব্দুল গফুর বিপুল ভোটে নির্বাচিত হবেন বলে আমরা আশা করি।

267 total views, 1 views today

235,664 total views, 379 views today

প্রধান খবর

  • কুষ্টিয়াতে জামায়াত নেতার মায়ের মৃত্যুতে বিভিন্ন মহলের শোক

    নিজেস্ব প্রতিনিধিঃ কুষ্টিয়া জেলা জামায়াত নেতা, বিশিষ্ট শিক্ষাবিদ, লেখক ও কলামলিষ্ট হাফেজ রফিক উদ্দিনের মা রবিবার বিকেল ৩ ঘটিকার সময় ইন্তেকাল করেছেন( ইন্না নিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। তার মৃত্যুতে এক শোক বার্তায় গভীর শোক জানিয়েছেন কুষ্টিয়া জেলা জামায়াতের আমির খন্দকার এ কে এম আলী মহসীন।

    এছাড়াও শোক প্রকাশ করেছেন জেলা জামায়াতের সিনিয়র নায়েবে আমির অধ্যাপক ফরহাদ হুসাইন, নায়েবে আমির আবুল হাসেম, জেলা ছাত্র শিবিরের সভাপতি , সেক্রেটারি , শহর শিবির সভাপতি, সেক্রেটারি ,শিক্ষক, লেখক পরিবার সহ বিভিন্ন মহল।

    বিশিষ্ট লেখক ও কলামলিষ্ট হাফেজ রফিক উদ্দিনের মায়ের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন অনলাইন ও প্রির্টিং পত্রিকা কুষ্টিয়ার দিগন্তের সম্পাদক ও প্রকাশক খালিদ হাসান সিপাহী ।

    সবাই মরহুমার আত্তার মাগফেরাত কামনা করেন এবং শোকাহত পরিবারে প্রতি সমবেদনা জানিয়েছেন।
    মরহুমার জানাযার নামাজ সোমবার সকাল ৯ ঘটিকার সময় অনুষ্ঠিত হবে।

    11,296 total views, 344 views today

আজকের খবর

সম্পাদক ও প্রকাশক : খালিদ হাসান সিপাই.

নির্বাহী সম্পাদক : মাজহারুল হক মমিন।

বড় জামে মসজিদ মার্কেট, এন এস রোড কুষ্টিয়া।

০১৭১৬২৬৮৮৫৮, E-mail: Kushtiardiganta@gmail.com .