শিরোনাম

কুষ্টিয়ায় ড্রাম ট্রাকে অতিরিক্ত বালু সরবরাহ, সড়কের ক্ষতি

এস এম জামাল : কুষ্টিয়ায় ড্রাম ট্রাকে অতিরিক্ত বালু সরবরাহ করার ফলে সড়ক ভেঙ্গে জরাজীর্ন ও চলাচলের অযোগ্য হয়ে পড়েছে।

প্রতিনিয়ত অবাধে অবৈধ ভারী ড্রাম ট্রাকে জেলা থেকে বিভিন্ন উপজেলা ও অন্যান্য জেলায় সরবরাহ হয়ে থাকে।


কিন্তু এসব ড্রাম ট্রাকের চালকেরা কোন কিছু তোয়াক্কা করে না। এছাড়াও অতিরিক্ত বালি ওভারলোড করার ফলে পথচারীদের সমস্যা সৃষ্টি হচ্ছে প্রকট।
জজজজজজজজ

কুষ্টিয়ার মঙ্গলবাড়ীয়া এলাকার জুগিয়া ভাটাপাড়া থেকে মন্ডলপাড়া, বারখাদা ত্রিমোহনী,চাড়ুরিয়অ তালবাড়ীয়া,ভাটাপাড়া থেকে কানাবিল সড়ক ভেঙ্গে জরাজীর্ণ ও খানাখন্দতে পরিণত হয়ে চলাচলের অযোগ্য হয়ে পড়েছে।শুধু তাই নয় এসব সড়ক দিয়ে জ্বালানী কাঠ ভর্তি ট্রাক ওভার লোড হয়ে অবাধে চলাচলের ফলেও সড়ক ভেঙ্গে জরা জীর্ন ও খানা খন্দতে পরিণত হয়েছে।যা প্রশাসনের দেখভাল করার কথা থাকলেও অজ্ঞাত কারনে তা দেখা হয়না বলে এলাকাবাসীর অভিযোগ।সড়কে চলাচলকারীরা এসব ড্রাম ট্রাকের রাফ চালানোর কারনে জীবনের ঝুকি নিয়ে চলতে হয় প্রতিনিয়ত। এছাড়াও অতিরিক্ত বালি নেওয়ার ফলে উপরের ত্রিবল দিয়েও কোন কাজ হচ্ছে না। বালি চোখে পড়ে পথচারীসহ ছোটখাটো যানবাহন চালকেরা সড়ক দুর্ঘটনারও শিকার হচ্ছেন অনেকে।

তাই অনতিবিলম্বে এসব বিষয় খতিয়ে দেখে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণের দাবি ভূক্তভোগী কুষ্টিয়াবাসীর।

145 total views, 1 views today

235,712 total views, 427 views today

প্রধান খবর

  • কুষ্টিয়াতে জামায়াত নেতার মায়ের মৃত্যুতে বিভিন্ন মহলের শোক

    নিজেস্ব প্রতিনিধিঃ কুষ্টিয়া জেলা জামায়াত নেতা, বিশিষ্ট শিক্ষাবিদ, লেখক ও কলামলিষ্ট হাফেজ রফিক উদ্দিনের মা রবিবার বিকেল ৩ ঘটিকার সময় ইন্তেকাল করেছেন( ইন্না নিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। তার মৃত্যুতে এক শোক বার্তায় গভীর শোক জানিয়েছেন কুষ্টিয়া জেলা জামায়াতের আমির খন্দকার এ কে এম আলী মহসীন।

    এছাড়াও শোক প্রকাশ করেছেন জেলা জামায়াতের সিনিয়র নায়েবে আমির অধ্যাপক ফরহাদ হুসাইন, নায়েবে আমির আবুল হাসেম, জেলা ছাত্র শিবিরের সভাপতি , সেক্রেটারি , শহর শিবির সভাপতি, সেক্রেটারি ,শিক্ষক, লেখক পরিবার সহ বিভিন্ন মহল।

    বিশিষ্ট লেখক ও কলামলিষ্ট হাফেজ রফিক উদ্দিনের মায়ের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন অনলাইন ও প্রির্টিং পত্রিকা কুষ্টিয়ার দিগন্তের সম্পাদক ও প্রকাশক খালিদ হাসান সিপাহী ।

    সবাই মরহুমার আত্তার মাগফেরাত কামনা করেন এবং শোকাহত পরিবারে প্রতি সমবেদনা জানিয়েছেন।
    মরহুমার জানাযার নামাজ সোমবার সকাল ৯ ঘটিকার সময় অনুষ্ঠিত হবে।

    11,339 total views, 387 views today

আজকের খবর

সম্পাদক ও প্রকাশক : খালিদ হাসান সিপাই.

নির্বাহী সম্পাদক : মাজহারুল হক মমিন।

বড় জামে মসজিদ মার্কেট, এন এস রোড কুষ্টিয়া।

০১৭১৬২৬৮৮৫৮, E-mail: Kushtiardiganta@gmail.com .