শিরোনাম

সড়ক দুর্ঘটনায় কুষ্টিয়া মডেল থানার এসআই নিহত

দিগন্ত ডেস্ক্রঃ 22-2সড়ক দুর্ঘটনায় কুষ্টিয়া মডেল থানার এসআই নিহত হয়েছেন।  রবিবার দুপুরে জেলার ইবি থানাধীন ভাদালিয়া বাজারের দিকে এই দূর্ঘটনা ঘটে । এই দুর্ঘটনায় আরো কমপক্ষে ১৫ জন আহত হন।

নিহত এসআই মাসুদের বাড়ি ফরিদপুর জেলায়। তিনি কুষ্টিয়াসহ আশেপাশের জেলায় দীর্ঘদিন কর্মরত ছিলেন।

পুলিশ জানায়, রবিবার দুপুর সোয়া ৪ টার দিকে কুষ্টিয়া মডেল থানার এসআই মাসুদ মোটরসাইকেলযোগে কুষ্টিয়ার অভিমুখে যাচ্ছিলেন। এ সময় সদর উপজেলার অন্তর্গত ভাদালিয়া বাজারের সন্নিকটে আকিজ গোডাউনের কাছে মালবোঝাই ট্রাকের (কুষ্টিয়া চ-০২-০০৯৪) চাকায় পিষ্ট হয়ে তিনি ঘটনাস্থলেই নিহত হন। ঘটনার পর ইসলামী বিশ্ববিদ্যালয় থানার পুলিশ ঘাতক ট্রাকসহ চালক খাইরুল ইসলাম ও সহকারী আলমগীর হোসেনকে আটক করে।

দুর্ঘটনায় এসআই মাসুদ নিহতের বিষয়টি নিশ্চিত করেন ইসলামী বিশ্ববিদ্যালয় থানার ওসি রতন শেখ।

 

138 total views, 1 views today

235,621 total views, 336 views today

প্রধান খবর

  • কুষ্টিয়াতে জামায়াত নেতার মায়ের মৃত্যুতে বিভিন্ন মহলের শোক

    নিজেস্ব প্রতিনিধিঃ কুষ্টিয়া জেলা জামায়াত নেতা, বিশিষ্ট শিক্ষাবিদ, লেখক ও কলামলিষ্ট হাফেজ রফিক উদ্দিনের মা রবিবার বিকেল ৩ ঘটিকার সময় ইন্তেকাল করেছেন( ইন্না নিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। তার মৃত্যুতে এক শোক বার্তায় গভীর শোক জানিয়েছেন কুষ্টিয়া জেলা জামায়াতের আমির খন্দকার এ কে এম আলী মহসীন।

    এছাড়াও শোক প্রকাশ করেছেন জেলা জামায়াতের সিনিয়র নায়েবে আমির অধ্যাপক ফরহাদ হুসাইন, নায়েবে আমির আবুল হাসেম, জেলা ছাত্র শিবিরের সভাপতি , সেক্রেটারি , শহর শিবির সভাপতি, সেক্রেটারি ,শিক্ষক, লেখক পরিবার সহ বিভিন্ন মহল।

    বিশিষ্ট লেখক ও কলামলিষ্ট হাফেজ রফিক উদ্দিনের মায়ের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন অনলাইন ও প্রির্টিং পত্রিকা কুষ্টিয়ার দিগন্তের সম্পাদক ও প্রকাশক খালিদ হাসান সিপাহী ।

    সবাই মরহুমার আত্তার মাগফেরাত কামনা করেন এবং শোকাহত পরিবারে প্রতি সমবেদনা জানিয়েছেন।
    মরহুমার জানাযার নামাজ সোমবার সকাল ৯ ঘটিকার সময় অনুষ্ঠিত হবে।

    11,261 total views, 309 views today

আজকের খবর

সম্পাদক ও প্রকাশক : খালিদ হাসান সিপাই.

নির্বাহী সম্পাদক : মাজহারুল হক মমিন।

বড় জামে মসজিদ মার্কেট, এন এস রোড কুষ্টিয়া।

০১৭১৬২৬৮৮৫৮, E-mail: Kushtiardiganta@gmail.com .