শিরোনাম

জামায়াতের আমিরসহ ৬ নেতাকর্মী আটক

দিগন্ত ডেস্ক:  বাগেরহাটে জেলা জামায়াত ইসলামীর আমিরসহ ছয় নেতাকর্মীকে আটক করেছে পুলিশ।

গত শনিবার সকালে বাগেরহাট সদর উপজেলার চিতলী বৈটপুর এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটক জামায়াত নেতা হলেন- বাগেরহাট জেলা জামায়াতের আমির মাওলানা রেজাউল করিম, জামায়াতকর্মী এমাদ উদ্দিন, মিজানুর রহমান, মনিরুজ্জামান, ছগির উদ্দিন এবং বদরুজ্জামান।

বাগেরহাটের পুলিশ সুপার পংকজ চন্দ্র রায় জানান, চিতলী বৈটপুর রাস্তার পাশে কয়েক জন ব্যক্তি অবস্থান করছে এমন খবর পেয়ে টহলে থাকা জেলা গোয়েন্দা (ডিবি) এবং মডেল থানা পুলিশ সেখানে অভিযান চালায়।

পরে পুলিশ সেখান থেকে ছয়জনকে আটক করে। এসময় তাদের কাছ থেকে পাঁচটি পেট্রলবোমা, দু’টি চাপাতি এবং দেশি তৈরি বেশকিছু ধারালো অস্ত্র উদ্ধার করে।hhhhh-23

তিনি আরও জানান, আসন্ন সংসদ নির্বাচনে বিশৃঙ্খলা সৃষ্টি করার জন্য জামায়াতের আটক ওই নেতাকর্মীরা এসব পেট্রলবোমা, চাপাতি এবং দেশি তৈরি ধারালো অস্ত্র মজুত করছে বলে পুলিশ জানতে পেরেছে। আটক ব্যক্তিদের বিরুদ্ধে মামলা দায়ের প্রস্তুতি চলছে।

184 total views, 2 views today

269,704 total views, 797 views today

প্রধান খবর

  • কুষ্টিয়াতে জামায়াত নেতার মায়ের মৃত্যুতে বিভিন্ন মহলের শোক

    নিজেস্ব প্রতিনিধিঃ কুষ্টিয়া জেলা জামায়াত নেতা, বিশিষ্ট শিক্ষাবিদ, লেখক ও কলামলিষ্ট হাফেজ রফিক উদ্দিনের মা রবিবার বিকেল ৩ ঘটিকার সময় ইন্তেকাল করেছেন( ইন্না নিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। তার মৃত্যুতে এক শোক বার্তায় গভীর শোক জানিয়েছেন কুষ্টিয়া জেলা জামায়াতের আমির খন্দকার এ কে এম আলী মহসীন।

    এছাড়াও শোক প্রকাশ করেছেন জেলা জামায়াতের সিনিয়র নায়েবে আমির অধ্যাপক ফরহাদ হুসাইন, নায়েবে আমির আবুল হাসেম, জেলা ছাত্র শিবিরের সভাপতি , সেক্রেটারি , শহর শিবির সভাপতি, সেক্রেটারি ,শিক্ষক, লেখক পরিবার সহ বিভিন্ন মহল।

    বিশিষ্ট লেখক ও কলামলিষ্ট হাফেজ রফিক উদ্দিনের মায়ের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন অনলাইন ও প্রির্টিং পত্রিকা কুষ্টিয়ার দিগন্তের সম্পাদক ও প্রকাশক খালিদ হাসান সিপাহী ।

    সবাই মরহুমার আত্তার মাগফেরাত কামনা করেন এবং শোকাহত পরিবারে প্রতি সমবেদনা জানিয়েছেন।
    মরহুমার জানাযার নামাজ সোমবার সকাল ৯ ঘটিকার সময় অনুষ্ঠিত হবে।

    35,952 total views, 358 views today

আজকের খবর

সম্পাদক ও প্রকাশক : খালিদ হাসান সিপাই.

নির্বাহী সম্পাদক : মাজহারুল হক মমিন।

বড় জামে মসজিদ মার্কেট, এন এস রোড কুষ্টিয়া।

০১৭১৬২৬৮৮৫৮, E-mail: Kushtiardiganta@gmail.com .