শিরোনাম

এম কে মিউজিক২৪ নিয়ে নতুন চমকে মনির খান

নিজেস্ব প্রতিনিধিঃ উপমহাদেশের সুস্থ গানের জগৎতের সবচেয়ে জনপ্রিয় সঙ্গীত তারকা মনির খান রাজনীতি ছেড়ে সংগীতে ফিরে আসার ঘোষণা দিয়েই ঝড় তুলেছেন। ইতিমধ্যে তিনি “এম কে মিউজিক২৪” নামক একটি ইউটিউব চ্যানেল দিয়ে চমক সৃষ্টি করেছেন।

চ্যানেলটিতে ইতিমধ্যে মনির খানের ৪২ তম একক এলবাম “ঘুম নেই দুটি চোখে” রিলিজ দেয়া হয়েছে। এছাড়া বেশকিছু নতুন গান এবং মিউজিক ভিডিও প্রকাশ করেছে।

নতুন গান এবং মিউজিক ভিডিওগুলো ব্যাপক সাড়া ফেলেছে ইউটিউবে। এক মনেরই মালিক, বন্ধুরে, তোমায় নিয়ে, ঘুম নেই দুটি চোখে, জীবন চলার পথ, ভালবেসে যে ক্ষতি, দয়াল শিরোনামের গানগুলো ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে।

জনপ্রিয় কন্ঠশিল্পী মনির খান প্রতিবেদককে বলেন- সুস্থ সংগীত কর্মের মধ্য দিয়ে নিজের সংগীত চর্চাকে সমুন্নত রাখার চেষ্টা করেছি সবসময়। আমার গাওয়া প্রতিটি গানেই এর প্রতিফলন ঘটেছে বলে আমার বিশ্বাস।

জীবনের বাকি দিনগুলোও সুস্থ সংগীত চর্চা ও ভালো কিছু সৃষ্টির মধ্য দিয়ে অতিবাহিত করতে চাই। আমি সবার দোয়া ও ভালোবাসা নিয়েই বেঁচে থাকতে চাই। এসময় শিল্পী তাঁর সমস্ত গানগুলো বৈধ উপায়ে শুনতে সকল ভক্ত শ্রোতাকে তার নিজস্ব এই ইউটিউব চ্যানেলটিতে সাবস্ক্রাইব করতেও আহবান জানান।

এবং ১লা বৈশাখ উপলক্ষে তার নিজেস্ব ইউটিউব চ্যানেলে নতুন গান প্রকাশ হবে বলেও আভাস দেন গুনী এই কণ্ঠোযোদ্ধা।

39 total views, 3 views today

235,695 total views, 410 views today

প্রধান খবর

  • কুষ্টিয়াতে জামায়াত নেতার মায়ের মৃত্যুতে বিভিন্ন মহলের শোক

    নিজেস্ব প্রতিনিধিঃ কুষ্টিয়া জেলা জামায়াত নেতা, বিশিষ্ট শিক্ষাবিদ, লেখক ও কলামলিষ্ট হাফেজ রফিক উদ্দিনের মা রবিবার বিকেল ৩ ঘটিকার সময় ইন্তেকাল করেছেন( ইন্না নিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। তার মৃত্যুতে এক শোক বার্তায় গভীর শোক জানিয়েছেন কুষ্টিয়া জেলা জামায়াতের আমির খন্দকার এ কে এম আলী মহসীন।

    এছাড়াও শোক প্রকাশ করেছেন জেলা জামায়াতের সিনিয়র নায়েবে আমির অধ্যাপক ফরহাদ হুসাইন, নায়েবে আমির আবুল হাসেম, জেলা ছাত্র শিবিরের সভাপতি , সেক্রেটারি , শহর শিবির সভাপতি, সেক্রেটারি ,শিক্ষক, লেখক পরিবার সহ বিভিন্ন মহল।

    বিশিষ্ট লেখক ও কলামলিষ্ট হাফেজ রফিক উদ্দিনের মায়ের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন অনলাইন ও প্রির্টিং পত্রিকা কুষ্টিয়ার দিগন্তের সম্পাদক ও প্রকাশক খালিদ হাসান সিপাহী ।

    সবাই মরহুমার আত্তার মাগফেরাত কামনা করেন এবং শোকাহত পরিবারে প্রতি সমবেদনা জানিয়েছেন।
    মরহুমার জানাযার নামাজ সোমবার সকাল ৯ ঘটিকার সময় অনুষ্ঠিত হবে।

    11,322 total views, 370 views today

আজকের খবর

সম্পাদক ও প্রকাশক : খালিদ হাসান সিপাই.

নির্বাহী সম্পাদক : মাজহারুল হক মমিন।

বড় জামে মসজিদ মার্কেট, এন এস রোড কুষ্টিয়া।

০১৭১৬২৬৮৮৫৮, E-mail: Kushtiardiganta@gmail.com .