ঢাকাFriday , 30 October 2020
  1. epaper
  2. অর্থনীতি
  3. আইন ও অপরাধ
  4. আন্তর্জাতিক
  5. ইতিহাস ঐতিহ্য
  6. ইসলামি দিগন্ত
  7. কুষ্টিয়ার সংবাদ
  8. কৃষি দিগন্ত
  9. খেলাধুলা
  10. গণমাধ্যম
  11. জনদূর্ভোগ
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. তথ্য প্রযুক্তি
  15. দিগন্ত এক্সক্লুসিভ

এ্যাড.আমিরুল ইসলামের ইন্তেকাল, বিএনপির শোক

Link Copied!

কুষ্টিয়া জেলা বিএনপির প্রতিষ্ঠাতা সভাপতি, কুষ্টিয়া বারের নির্বাচিত সাবেক সভাপতি, কুষ্টিয়া “ল” কলেজের অধ্যক্ষ, জাতীয়তাবাদী আইনজীবি ফোরাম জেলা শাখার সভাপতি সাবেক এমপি এ্যাড.আমিরুল ইসলাম আর নেই (ইন্না—–রাজিউন) বুধবার সকাল সাড়ে ৯টায় কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যকালে তার বয়স হয়েছিলো ৮৭ বছর। তিনি স্ত্রী, এক ছেলে এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান। এ্যাড.আমিরুল ইসলামের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছে কুষ্টিয়া জেলা বিএনপি।

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা কাউন্সিলের সদস্য ও জেলা বিএনপির সভাপতি সাবেক এমপি সৈয়দ মেহেদী আহমেদ রুমী ও বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাবেক এমপি অধ্যক্ষ সোহরাব উদ্দিন, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য, জেলা বিএনপির সিনিয়র সহ- সভাপতি রেজা আহমেদ বাচ্চু মোল্লা, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ফরিদা ইয়াসমিন, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ব্যারিষ্টার রাগিব রউফ চৌধুরী, দৌলতপুর থানা বিএনপির সাধারণ সম্পাদক শহিদ সরকার মঙ্গল, মিরপুর থানা বিএনপির সভাপতি আব্দুল হক, সাধারণ সম্পাদক রহমত আলী রব্বান, ভেড়ামারা পৌর বিএনপির সভাপতি আব্দুর রশিদ, সাধারণ সম্পাদক ইব্রাহিম হোসেন, ভেড়ামারা থানা বিএনপির সভাপতি শিহাবুল ইসলাম, সাধারণ সম্পাদক এ্যাড. তৌহিদুল ইসলাম আলম, কুষ্টিয়া থানা বিএনপির সভাপতি বশিরুল আলম চাঁদ, সাধারণ সম্পাদক এসএম ওমর ফারুক, পৌর বিএনপির সভাপতি কুতুব উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক একে বিশ্বাস বাবু, কুমারখালী থানা বিএনপির সহ-সভাপতি লুৎফর রহমান, যুগ্ম-সাধারণ সম্পাদক হাফিজুর রহমান, কুমারখালী পৌর বিএনপির সভাপতি কেএম আলম টমে, সাধারণ সম্পাদক হাজী মনোয়ার হোসেন, খোকসা উপজেলা বিএনপির আহবায়ক সৈয়দ আমজাদ আলী, সদস্য সচিব মনিরুজ্জামান কাজল, খোকসা পৌর বিএনপির সাধারণ সম্পাদক নাফিজ আহমেদ খান রাজুসহ কুষ্টিয়া জেলা বিএনপিসহ অঙ্গ-সহযোগী সংগঠন সমূহের নেতৃবৃন্দ পৃথক পৃথক শোক বার্তায় বলেন, এ্যাড.আমিরুল ইসলামের মৃত্যুতে আমরা জাতীয়াবাদী রাজনীতির একজন সাহসী যোদ্ধাকে চিরদিনের জন্য হারালাম।

তিনি শহীদ জিয়ার আদর্শের রাজনীতি করতেন। তার মৃত্যুতে আমরা গভীর শোকাহত। আমরা মরহুমের রুহের মাগফিরাত কামনা করছি ও শোক সপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানাচ্ছি।
উল্লেখ্য এ্যাড.আমিরুল ইসলাম ছিলেন কুষ্টিয়া জেলা বিএনপির প্রতিষ্ঠাতা সভাপতি। ইতিপূর্বে কুষ্টিয়া বারের নির্বাচিত কয়েকবারের সভাপতি, কুষ্টিয়া “ল” কলেজের অধ্যক্ষ, জাতীয়তাবাদী আইনজীবি ফোরাম জেলা শাখার সভাপতি, কুষ্টিয়া-১ আসনের সাবেক এমপি ছিলেন। এছাড়া বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে জড়িত ছিলেন। এদিকে মরহুম এ্যাড.আমিরুল ইসলামকে শেষ শ্রদ্ধা নিবেদনের জন্য বুধবার বিকালে কুষ্টিয়া জেলা বিএনপির কার্যালয়ে আনা হয়, সেখানে দলীয় পতাকা ও পুস্পমাল্য অর্পন করা হয়। এবং বাদ মাগরীব কুষ্টিয়া পৌর গৌরস্থানে নামাজে জানাযা শেষে দাফন সম্পন্ন হয়। এর আগে মরহুমের প্রথম নামাজে জানাযা অনুষ্ঠিত হয় দৌলতপুরের তারাগুনিয়াতে। প্রেস বিজ্ঞপ্তি।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।