ঢাকাWednesday , 9 February 2022
  1. epaper
  2. অর্থনীতি
  3. আইন ও অপরাধ
  4. আন্তর্জাতিক
  5. ইতিহাস ঐতিহ্য
  6. ইসলামি দিগন্ত
  7. কুষ্টিয়ার সংবাদ
  8. কৃষি দিগন্ত
  9. খেলাধুলা
  10. গণমাধ্যম
  11. জনদূর্ভোগ
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. তথ্য প্রযুক্তি
  15. দিগন্ত এক্সক্লুসিভ

দেশে গণতন্ত্রের ধারা অব্যহত রয়েছে: প্রধানমন্ত্রী

Link Copied!

১৩ বছর দেশে গণতন্ত্রের ধারা অব্যহত রয়েছে, যার ফলে উন্নয়ন হচ্ছে। উন্নয়নের এই গতিধারা যেন থেমে না যায় সেদিকে সবাইকে লক্ষ্য রাখতে হবে বলে জানান প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বুধবার গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে নারায়ণগঞ্জ সিটির নতুন জনপ্রতিনিধিদের শপথ অনুষ্ঠানে যুক্ত হয়ে এ কথা বলেন প্রধানমন্ত্রী।

উন্নয়নের গতি যেন থেমে না যায় সে দিকে লক্ষ্য রাখতে নবনির্বাচিত জনপ্রতিনিধিদের আহ্বান জানান সরকারপ্রধান। তিনি বলেন, আগামী দিনের বাংলাদেশ কেমন হবে সে পরিকল্পনাও করে যাচ্ছে সরকার। শেখ হাসিনা বলেন, গণতন্ত্রের জয় হয়েছে নারায়ণগঞ্জে।

বিদেশ থেকে একজন সাজাপ্রাপ্ত আসামি যে দলের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেন। যে (তারেক রহমান) মুচলেকা দিয়ে দেশ ছেড়েছিল সেই দলকে কেন জনগণ ভোট দেবে? তারা কীভাবে ভোটের আশা করে-এমন প্রশ্ন রাখেন শেখ হাসিনা।

বিএনপি আসলে নির্বাচনই চায় না, তারা নির্বাচনের অর্থ বোঝে না, ভোট চুরি করতে জানে। জনগণের ভোট নিতে জানে না। তারা জনগণের ভোটাধিকারে বিশ্বাস করে না। কিন্তু, আমরা বিশ্বাস করি গণতন্ত্রে, আমরা বিশ্বাস করি জনগণের ভোটের অধিকারে, আমরা বিশ্বাস করি জনগণ ভোট দিয়ে তার মন মতো প্রার্থী নির্বাচিত করবে, যে তাদের জন্য কাজ করবে। জনগণ কখনো ভুল করে না বলেও জানান প্রধানমন্ত্রী।

এর আগে, সকাল ১০টায় নারায়ণগঞ্জের মেয়র হিসেবে সেলিনা হায়াৎ আইভীকে ভার্চুয়ালি শপথ পাঠ করান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ সময়, মেয়রসহ নবনির্বাচিত কাউন্সিলরদের অভিনন্দন জানান প্রধানমন্ত্রী।

বাংলাদেশ জার্নাল

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।