ঢাকাSaturday , 12 February 2022
  1. epaper
  2. অর্থনীতি
  3. আইন ও অপরাধ
  4. আন্তর্জাতিক
  5. ইতিহাস ঐতিহ্য
  6. ইসলামি দিগন্ত
  7. কুষ্টিয়ার সংবাদ
  8. কৃষি দিগন্ত
  9. খেলাধুলা
  10. গণমাধ্যম
  11. জনদূর্ভোগ
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. তথ্য প্রযুক্তি
  15. দিগন্ত এক্সক্লুসিভ

রাজনৈতিকভাবে দায়িত্বহীনতার পরিচয় দিচ্ছে বিএনপি : মাহবুব আলম হানিফ

Link Copied!

বিএনপি রাজনৈতিকভাবে দায়িত্বহীনতার পরিচয় দিচ্ছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ।

তিনি বলেন, আওয়ামী লীগ মহামান্য রাষ্ট্রপতির মাধ্যমে সার্চ কমিটি গঠন করে আলাপ-আলোচনার ভিত্তিতে কমিশন গঠন করছে। বিএনপির পছন্দ আজিজ মার্কা নির্বাচন কমিশন, যিনি ভুয়া ভোটার বানিয়ে তাদেরকে রাষ্ট্র ক্ষমতায় বসাবেন। এ রকম কমিশনই তাদের পছন্দ। আর সে কারণেই বর্তমানে আইনসিদ্ধ যে কমিশন হচ্ছে, তাতে সাড়া দিচ্ছে না বিএনপি। এতেই বোঝা যায়, রাজনৈতিকভাবে দায়িত্বহীনতার পরিচয় দিচ্ছে বিএনপি। কিন্তু তারা নাম দিক বা না দিক নির্বাচন কমিশন আইন অনুযায়ী সঠিক সময়ে তা গঠিত হয়ে যাবে।

শনিবার (১২ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০টার দিকে কুষ্টিয়ার পিটিআই রোডের নিজ বাসায় সমসাময়িক রাজনৈতিক প্রেক্ষাপট নিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে হানিফ এসব কথা বলেন।

তিনি আরও বলেন, বিএনপি কখনো গণতন্ত্রের কোনো পদ্ধতিতে বিশ্বাসী ছিল বলে তাদের ইতিহাস বলে না। তারা যখন ক্ষমতায় ছিল কখনোই নির্বাচন কমিশন আইন গঠন করেনি এবং কমিশন গঠন করতে কারো সঙ্গে আলোচনার প্রয়োজন বোধ করেনি।

মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এই সরকারের অধীনে নির্বাচনে না যাওয়ার বক্তব্য প্রসঙ্গে হানিফ বলেন, বিএনপি মনে করে সেই নির্বাচন গ্রহণযোগ্য, যাতে তারা ক্ষমতায় বসতে পারে।

তিনি বলেন, বেগম খালেদা জিয়ার অসুস্থতা নিয়ে বিএনপি নেতারা মিথ্যাচার করেছেন। বিদেশে নিয়ে চিকিৎসা না করালে তিনি (খালেদা জিয়া) নাকি বাঁচবেন না। কিন্তু এখন তো বাসায় ঠিকই সুস্থ আছেন। বিএনপি মিথ্যাচার করে সব সময়ই জাতিকে বিভ্রান্ত করে আসছে।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।