ঢাকাSunday , 1 November 2020
  1. epaper
  2. অর্থনীতি
  3. আইন ও অপরাধ
  4. আন্তর্জাতিক
  5. ইতিহাস ঐতিহ্য
  6. ইসলামি দিগন্ত
  7. কুষ্টিয়ার সংবাদ
  8. কৃষি দিগন্ত
  9. খেলাধুলা
  10. গণমাধ্যম
  11. জনদূর্ভোগ
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. তথ্য প্রযুক্তি
  15. দিগন্ত এক্সক্লুসিভ

কুষ্টিয়ার দুই ছাত্রলীগ নেতা মাদকসহ আটক

Link Copied!

কুষ্টিয়ায় ইসলামিয়া কলেজের ছাত্রলীগের সাধারণ সম্পাদক এজাজ মাহমুদ অনি এবং কুষ্টিয়া জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি আমির হোসেন অভি মাদকসহ দৌলতপুর বিজিবি’র চেকপোষ্ট থেকে আটক হয়েছে। শনিবার ৩১ অক্টোবর তাদের আটক করা হয়।

পুলিশ যায়, এজাজ মাহমুদ অনি এবং আমির হোসেন অভি ছাত্রলীগের পদ পদবী ব্যবহার করে দীর্ঘ দিন ধরে মাদক ব্যবস করে আসছিলো । সে দৌলতপুর থেকে মাদক এনে কুষ্টিয়া শহরের বিভিন্ন স্পটে মাদক সরবারহ করতো বলে তার বিরুদ্ধে অভিযোগ আছে ।

নাম প্রকাশ না করার শর্তে ছাত্রলীগের একাধিক নেতা- কর্মী অভিযোগ করেন, কুষ্টিয়া জেলা ছাত্রলীগের সাবেক এক নেতার ছত্র ছায়ায় দীর্ঘদিন যাবত কুষ্টিয়া শহরে মাদক সিন্ডিকেট চালিয়ে আসছিলো। মাদক ব্যবসার একটা অংশ পান সাবেক জেলা ছাত্রলীগ নেতা ।

তাদের বিরুদ্ধে আরোও অভিযোগ আছে, তারা কুষ্টিয়া শহর ছাত্রলীগের এক নেতার ঘনিষ্ট হওয়ায় মিলপাড়া, আড়ুয়া পাড়া ও থানা পাড়ার মাদকের রমরমা ব্যবসা গড়ে তুলেছিল এই দুই ছাত্রলীগ নেতা ।

দৌলতপুর থানার ডিউটি অফিসার জানান, তারা দৌলতপুর সীমান্ত থেকে মাদক নিয়ে কুষ্টিয়ায় যাওয়ার পথে বিজিবি,র চেকপোষ্টে ৬ বোতল ফেনসিডিল এবং সুজুকি জিপসার মটর সাইকেল (কুষ্টিয়া ল-৩৩-৪৭০৮) সহ আটক হন । পরে তাকে বিজিবি’র পক্ষ থেকে দৌলতপুর থানায় সোপর্দ করা হয় ।

দৌলতপুর থানা সূত্রে জানা যায়, আটক দুই ছাত্রলীগ নেতার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬ (১) এর ১৪ (ক) ধারা মোতাবেক মামলা দায়ের করা হয়েছে । মামলা নং-০২, তারিখ-০১-১১-২০২০ ।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।