ঢাকাThursday , 17 February 2022
  1. epaper
  2. অর্থনীতি
  3. আইন ও অপরাধ
  4. আন্তর্জাতিক
  5. ইতিহাস ঐতিহ্য
  6. ইসলামি দিগন্ত
  7. কুষ্টিয়ার সংবাদ
  8. কৃষি দিগন্ত
  9. খেলাধুলা
  10. গণমাধ্যম
  11. জনদূর্ভোগ
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. তথ্য প্রযুক্তি
  15. দিগন্ত এক্সক্লুসিভ

কলেজ ছাত্রীকে চার দিন আটকে রেখে ‘সংঘবদ্ধ ধর্ষণ’

Link Copied!

পুরান ঢাকার লালবাগ এলাকা থেকে তুলে নিয়ে চার দিন আটকে রেখে এক কলেজ ছাত্রীকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। পুলিশের কাছে সে জানিয়েছে, কয়েক জন যুবক তাকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণ করেছে।

বুধবার সন্ধ্যায় ওই ছাত্রীকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসির রাজু ভাস্কর্যের সামনে থেকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে। সেখানে ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে তার চিকিৎসা চলছে।

ভুক্তভোগী ছাত্রী জানায়, গত ১২ ফেব্রুয়ারি সকাল ১০টার দিকে প্রাইভেট পড়তে যাওয়ার জন্য সে বাসা থেকে বের হয়। পথে লালবাগের ১০ নম্বর গলিতে পৌঁছালে শুভ ও আলামিন নামের দুইজন তাকে তুলে নিয়ে যায় অজ্ঞাত স্থানে। সেখানে নেশাজাতীয় দ্রব্য খাইয়ে তাকে ধর্ষণ করে ওই দুইজন।

ভুক্তভোগী ছাত্রী আরও জানায়, শুভ ও আলামিন মিলে চার দিন ধরে তার ওপর বর্বর নির্যাতন চালিয়েছে। একপর্যায়ে অসুস্থ হয়ে পড়লে বুধবার বিকেলে তাকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি রাজু ভাস্কর্যের সামনে রেখে পালিয়ে যায় ওই দুজন। সেখান থেকে এক নারী তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান।

টিএসসি থেকে উদ্ধার করে নিয়ে আসা শামীমা আক্তার নামে এক পথচারী বলেন, ওই মেয়ে জানিয়েছে তাকে অজ্ঞাত স্থানে নিয়ে ধর্ষণ করেছে কয়েকজন। পরে ধর্ষকরা টিএসসি এলাকায় ফেলে গেছে। আমি পুলিশের সহয়তায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসি।

এ বিষয়ে শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মওদুত হাওলাদার বাংলাদেশ জার্নালকে বলেন, এক মেয়েকে অসুস্থ অবস্থায় টিএসসি থেকে উদ্ধার করা হয়। মেয়েটি অসুস্থ। আগে তার চিকিৎসার দরকার। তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তিনি বলেন, মেয়েটি শারীরিক ও মানসিকভাবে সুস্থ হলে বিস্তারিত জানা যাবে। তবে প্রাথমিকভাবে আমরা জানতে পেরেছি, মেয়েটির বাড়ি লালবাগ কেল্লার মোড় এলাকায়।

বাংলাদেশ জার্নাল/

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।