ঢাকাMonday , 2 November 2020
  1. epaper
  2. অর্থনীতি
  3. আইন ও অপরাধ
  4. আন্তর্জাতিক
  5. ইতিহাস ঐতিহ্য
  6. ইসলামি দিগন্ত
  7. কুষ্টিয়ার সংবাদ
  8. কৃষি দিগন্ত
  9. খেলাধুলা
  10. গণমাধ্যম
  11. জনদূর্ভোগ
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. তথ্য প্রযুক্তি
  15. দিগন্ত এক্সক্লুসিভ

৭৫ লাখ টাকার নকল সিগারেটসহ কুষ্টিয়ার বিশ্বাস টোব্যাকোর গাড়ী চালক আটক

Link Copied!

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীতে ৭৫ লাখ টাকার নকল সিগারেট আটক করেছে ডিবি পুলিশ। ১ নভেম্বর রোববার রাত ১১টার দিকে নগরের কুমারপাড়া এলাকায় ‘এসএ পরিবহন’ কুরিয়ার সার্ভিসের গুদাম থেকে সিগারেটগুলো আটক করা হয়।

রাজশাহী মহানগর পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি) এই অভিযান চালায়। অভিযানে বিভিন্ন ব্র্যান্ডের নকল সিগারেট আটক  করা হয়। এ ছাড়া বিপুল পরিমাণ সিগারেটের খালি প্যাকেট জব্দ করা হয়েছে। এসব সিগারেট কুষ্টিয়ার বড়বাজার থেকে রাজশাহীর গোদাগাড়ী যাওয়ার কথা ছিল।

অভিযানে কুষ্টিয়ার ‘বিশ্বাস টোব্যাকো’র গাড়িচালক এবং এসএ পরিবহন কুরিয়ার সার্ভিসের গুদাম ব্যবস্থাপকসহ কয়েকজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। আটক গাড়িচালকের নাম নবাব আলী (৩০)। তাঁর বাড়ি রাজশাহী নগরের মেহেরচণ্ডি এলাকায়।

গাড়িচালক নবাব আলীর ভাষ্য, তিনি মাস দুয়েক আগে বিশ্বাস টোব্যাকোতে কাভার্ড ভ্যানচালকের চাকরি নিয়েছেন। ইতিমধ্যে এ ধরনের সিগারেটের চালান এনেছেন। এই চালান রাজশাহীর গোদাগাড়ী যাওয়ার কথা ছিল। হঠাৎ তাঁকে ফোন করে এসএ পরিবহনের গুদামে সিগারেটগুলো নামিয়ে দিতে বলা হয়। তিনি এখানে আসার কিছুক্ষণ পর পুলিশ তাঁকে আটক করে।

নগর ডিবি পুলিশের উপকমিশনার আবু আহাম্মদ আল-মামুন অভিযানে নেতৃত্ব দেন। তিনি বলেন, তাঁরা প্রায় ৭৫ লাখ ৬০ হাজার টাকার সিগারেট জব্দ করেছেন। এগুলো সবই নকল। এসব সিগারেটে সরকারকে রাজস্বও ফাঁকি দেওয়া হয়েছে। সিগারেটের প্যাকেটে নকল ব্র্যান্ড ব্যবহার করা হয়েছিল। আটক ব্যক্তিদের ডিবি কার্যালয়ে জিজ্ঞাসাবাদ করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।