ঢাকাFriday , 6 November 2020
  1. epaper
  2. অর্থনীতি
  3. আইন ও অপরাধ
  4. আন্তর্জাতিক
  5. ইতিহাস ঐতিহ্য
  6. ইসলামি দিগন্ত
  7. কুষ্টিয়ার সংবাদ
  8. কৃষি দিগন্ত
  9. খেলাধুলা
  10. গণমাধ্যম
  11. জনদূর্ভোগ
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. তথ্য প্রযুক্তি
  15. দিগন্ত এক্সক্লুসিভ

কুষ্টিয়ার ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে নির্বাচনী উত্তাপ

kushtiardiganta
November 6, 2020 3:01 pm
Link Copied!

দিগন্ত ডেস্ক
=======
ভোট আসার আগেই কুষ্টিয়ার ৬৬ ইউনিয়নের ৯৮৫ গ্রামে শুরু হয়েছে নির্বাচনী উত্তাপ। আগামী ইউপি নির্বাচনকে সামনে রেখে তৃণমূল পর্যায়ের নেতৃবৃন্দও নড়েচড়ে বসছেন। নির্বাচনে সম্ভাব্য প্রার্থীরাও সকলের দ্বারে দ্বারে কুশল বিনিময় করছেন।

বয়োজৈষ্ঠদের কাছে ছালাম-কালাম বিনিময় করছেন। মতবিনিময়, দোয়া অনুষ্ঠান করে চলেছে অনেকেই।
অনেকেই আগ চোটেই প্রচার-প্রচারণায় নেমেছেন। জেলার বিভিন্ন স্থানে সম্ভাব্য প্রার্থীরা গরু,ছাগল জবাই করে অনেকেই দোয়া মাহফীলও করছেন। যে যেভাবেই প্রচারণা করুক না কেন। বিগত সময়ে যারা জনগণের দূর্দিনে পাশে দাঁড়িয়েছে। দু:খ কষ্টে যারা সেবা করেছে তাদেরকেই এলাকার লোকজন ভোট দিবেন বলে জানাচ্ছে।
জানা যায়, কেউ সমাজের সেবক হিসাবে, কেউ জন-দরদী হিসাবে, কেউ অবহেলিত মানুষদের সাহায্য করার জন্য, কেউ সমাজে ন্যায় বিচার প্রতিষ্ঠা করতে, কেউ শিক্ষার উন্নয়নে. কেউ আল্লাহর হুকুম প্রতিষ্ঠা করতে নিজেদের মনোভাব প্রকাশ করছে।
তাই সম্ভাব্য ভোট প্রার্থীরা এখন থেকেই তাদের আশা আকাঙ্খার কথা ব্যক্ত করে চলেছে। অনেকেই ভিভিন্ন প্রতিশ্রুতিও দিচ্ছে।
জেলার বিভিন্ন স্থান ঘুরে সম্ভাব্য ভোট প্রার্থীদের সাথে কথা বলেন হক্কানী দরবারের পরিচালক এম খালিদ হোসাইন সিপাহী।
তারা জানান, নির্বাচনের আর কয়েক মাস বাকী তাই এখন থেকেই তারা প্রচার-প্রচারণায় নেমেছেন। সকলের কাছে দোয়া নিতে দ্বারে দ্বারে যাচ্ছেন।
সৎ,যোগ্য,সাহসী,সমাজ সেবক,গরীব-দুঃখী- মেহনতী মানুষের একান্ত কাছের মানুষ ও আপনাদের সুপরিচিত প্রচার প্রচারণায় জেলার ওয়ার্ড পর্যায়ের প্রার্থীরা যেন থেমে নেই।
ভোট প্রার্থীরা গভীর রাত পর্যন্ত চায়ের দোকানে সময় কাটাচ্ছে। এখন থেকেই ভোটারদের বেশ কদর বেড়েছে।
তবে এবার ভোট যেমন তেমন ব্যক্তিকে দিবেননা। যারা অসহায় মানুষকে সব সময় সহযোগিতা করেছেন তাদেরকেই ভোট দিবেন।
দোয়া ও সমর্থন কামনায় সকলেই মাঠে নামতে শুরু করেছে।
জেলার বিভিন্ন ইউনিয়নের সম্ভাব্য প্রায় সকল প্রার্থীরায় আওয়ামীলীগ সমর্থিত। তাই তারা দলীয় সমর্থনই চান। দলের একাধিক প্রার্থী দাড়ানোর পরিকল্পনা করলেও দলীয়ভাবে একজনকেই ঘোষনা দেওয়া হবে। তাই কাঙ্খিত সেই সমর্থন নিতে দলীয় লবিংও করছেন অনেকে।
আইলচারা ইউনিয়নের ৩ নং ওয়ার্ড মেম্বর ও আইলচারা ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মো: রজব আলী জানান, আমি জনগনের পাশে সব সময় ছিলাম, আছি। যথাসাধ্য জনসাধারণের সেবা করেছি, এখনও করে যাচ্ছি। দলীয় সমর্থন পেলে আমি ইউনিয়নের জনসাধারণের জন্য কাজ করে যাবো ইনশাআল্লাহ।
অপরদিকে আলামপুর ইউনিয়ন ঘুরে জনসাধারণের সাথে কথা বলে জানা গেছে, এখানেও নির্বাচনী আগাম হাওয়া বইছে। বিভিন্নভাবে সম্ভাব্য প্রার্থীরা প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছে।
প্রচার-প্রচারণা যেই করুক না কেন ভোটাররা প্রার্থী বিবেচনায় ভোট দিবেন। যারা যোগ্য নেতা, মানুষের সেবায় যারা সর্বদা নিবেদিত। তাদেরকে অবশ্যই মূল্যায়ন করে ভোটাররা তাদের কাঙ্খিত নেতা নির্বাচন করবেন এমনটিই প্রত্যাশা সকলের।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।