ঢাকাSaturday , 7 November 2020
  1. epaper
  2. অর্থনীতি
  3. আইন ও অপরাধ
  4. আন্তর্জাতিক
  5. ইতিহাস ঐতিহ্য
  6. ইসলামি দিগন্ত
  7. কুষ্টিয়ার সংবাদ
  8. কৃষি দিগন্ত
  9. খেলাধুলা
  10. গণমাধ্যম
  11. জনদূর্ভোগ
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. তথ্য প্রযুক্তি
  15. দিগন্ত এক্সক্লুসিভ

কুষ্টিয়ার মিরপুরে বসত ভিটা দখল করে নির্বাচনী অফিস করতে বাধা দেওয়ায় সাংবাদিককে হুমকি

অনলাইন ডেস্ক
November 7, 2020 6:38 am
Link Copied!

কুষ্টিয়ার মিরপুরে বসত ভিটা দখল করে নির্বাচনী অফিস করতে বাধা দেওয়ায় একটি বে-সরকারী টেলিভিশনের কুষ্টিয়া প্রতিনিধি রুবেল আহম্মেদ নান্নুকে মুঠোফোনে হুমকি দিয়েছে সম্ভাব্য এক ইউপি সদস্য প্রার্থীর সমার্থক। এ ঘটনায় ঐ সাংবাদিকের ভাই মিরপুর থানায় একটি সাধারন ডায়েরী করেছেন। এর পর থেকে সাংবাদিক পরিবার নিরাপত্তা হীনতায় ভুগছেন।
শুক্রবার (০৬ নভেম্বর) দুপুরে মিরপুর থানায় হুমকি দাতার নাম উল্লেখ করে একটি সাধারণ ডায়েরী করেন সাংবাদিক রুবেল আহম্মেদ নান্নুর ভাই হুমায়ূন কবীর।
রুবেল আহম্মেদ নান্নু কুষ্টিয়ার মিরপুর উপজেলার আমলা ইউনিয়নের কচুবাড়ীয়া এলাকার বাসিন্দা। তিনি বে-সরকারী টেলিভিশন সৃষ্টি টিভির কুষ্টিয়া জেলা প্রতিনিধি হিসাবে কর্মরত।


সাধারন ডায়েরী কারী হুমায়ূন কবীর জানান, আসন্ন মিরপুর উপজেলার আমলা ইউনিয়ন পরিষদ নিবাচনে সম্ভাব্য ইউপি সদস্য প্রার্থী হিসাবে ওয়ার্ড আওয়ামী লীগের সাধারন সম্পাদক মুন্সি মো. মাসুদ রানার নির্বাচনী প্রচারণার জন্য তার সমার্থক একই এলাকার মৃত হিসাব আলী জোয়ার্দ্দারের ছেলে গোলাম রহমান জোয়ার্দ্দার আমার বসত ভিটায় নির্বাচনী অফিস করে। এতে আমি এবং আমার ছোট ভাই রুবেল আহম্মেদ নান্নু তাকে আমাদের বসত ভিটা থেকে এ নির্বাচনী অফিস সরিয়ে নিতে বলি। এতে ক্ষিপ্ত হয়ে ০৫ নভেম্বর রাত ১০টা বেজে ২২ মিনিটে আমার ছোট ভাই রুবেল আহম্মেদ নান্নুর ব্যবহৃত মোবাইল ফোনে কল দিয়ে ভয়-ভীতি দেখায় এবং হুমকি প্রদান করেন। তাৎক্ষনিক বিষয়টি আমাকে জানালে আমি ১১ টা বেজে ১৬ মিনিটে গোলাম রহমান জোয়ার্দ্দারকে ফোন দিলে আমাকেও একই ভাবে হুমকি ধামকি করে। এর পর থেকে আমি ও আমার পরিবারের লোকজন নিরাপত্তা হীনতায় ভুগছি। শুক্রবার দুপুরে আমি থানায় একটি সাধারন ডায়েরী করেছি। যার নম্বর- ৩১৪।


রুবেল আহম্মেদ নান্নু বলেন, “জোর করে ওয়ার্ড আওয়ামী লীগের সাধারন সম্পাদক মুন্সি মো. মাসুদ রানার লোকজন আমাদের বসত ভিটায় নির্বাচনী অফিস করেছে। আমি আমার বসত ভিটা থেকে অফিসটি সরিয়ে নিতে বলি। এর পরে বৃহস্পতিবার রাতে গোলাম রহমান জোয়ার্দ্দার তার ব্যবহৃত মোবাইল ফোন (০১৯১০৩২৮২৬৭) থেকে আমাকে ফোন করে ভয় দেখায় এবং হুমকি প্রদান করে।”
গোলাম রহমান জোয়ার্দ্দার জানান, “আমি রুবেল আহম্মেদ নান্নুকে ফোন করেছিলাম, তাকে, তার সাথে ভোটের পরে কথা হবে বলেছি, হুমকী দেয়নি।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।