ঢাকাSaturday , 7 November 2020
  1. epaper
  2. অর্থনীতি
  3. আইন ও অপরাধ
  4. আন্তর্জাতিক
  5. ইতিহাস ঐতিহ্য
  6. ইসলামি দিগন্ত
  7. কুষ্টিয়ার সংবাদ
  8. কৃষি দিগন্ত
  9. খেলাধুলা
  10. গণমাধ্যম
  11. জনদূর্ভোগ
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. তথ্য প্রযুক্তি
  15. দিগন্ত এক্সক্লুসিভ

মিরপুর ফ্রান্সে মহানবী হযরত মুহাম্মদ (সা:) এর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ

Link Copied!

ফ্রান্সের রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতায় মহানবী হযরত মুহাম্মদ (সা:) এর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে । গতকাল শুক্রবার বিকাল চারটায় মিরপুর উপজেলার খাদিমপুর এলাকার মুসলিম জনগণ বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেন। মিছিলটি খাদিমপুর কাচারি জামে মসজিদ হতে বের হয়ে হাইওয়ে রাস্তা কুষ্টিয়া ঈশ্বরদী মহাসড়কসহ বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে খাদিমপুর বাজারে এসে শেষ হয়। পরে সেখানে এক বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয় ।

বিশিষ্ট সমাজসেবক ধর্মভীরু বকুল আহমেমদ এর আয়োজনে বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন, খাদিমপুর মোমতাজুল উলুম মাদ্রাসার শিক্ষক হাফেজ মোহাম্মদ খাইরুল ইসলাম, খাদিমপুর মোমতাজুল উলুম মাদ্রাসা শিক্ষক ও খাঁড়ারা নতুন পাড়া জামে মসজিদের খতিব হাফেজ মাওলানা মোহাম্মদ ফয়সাল আহমেমদ, আরো বক্তব্য রাখেন, ও সার্বিক তত্ত্বাবধানে ছিলেন শিক্ষক মোমতাজুল উলুম মাদ্রাসার শিক্ষক ও খাদিমপুর গায়েন পাড়া জামে মসজিদের ইমাম মাওলানা মোহাম্মদ মাসুম বিল্লাহ ।

এ সময় বক্তারা বলেন, আমাদের প্রিয় নবী বিশ্বনবী হযরত মোহাম্মদ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম কে নিয়ে যে সমস্ত বেধর্মী বেদুইন নাসাড়া চক্রান্ত করবে তাদেরকে রুখে দিতে আমরা মুসলমানরা কখনো পিছপা হব না, শেষ রক্তবিন্দু থাকতে প্রিয় নবীর নামে অপপ্রচার করতে দেয়া হবে না । মুসলমানদের ধর্মীয়় অনুভূতিতে আঘাত দিয়ে কেউ পার পেতে পারে না মহান আল্লাহ আমাদের সহায় হবেন ইনশাল্লাহ।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।