ঢাকাSunday , 8 November 2020
  1. epaper
  2. অর্থনীতি
  3. আইন ও অপরাধ
  4. আন্তর্জাতিক
  5. ইতিহাস ঐতিহ্য
  6. ইসলামি দিগন্ত
  7. কুষ্টিয়ার সংবাদ
  8. কৃষি দিগন্ত
  9. খেলাধুলা
  10. গণমাধ্যম
  11. জনদূর্ভোগ
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. তথ্য প্রযুক্তি
  15. দিগন্ত এক্সক্লুসিভ

ঘোলা পানিতে কেউ মাছ শিকার করার চেষ্টা করবেন না:আতাউর রহমান আতা

Link Copied!

শহরের ঘোড়াঘাট এলাকার বিশ্বাসপাড়া বট চত্ত্বরে বৈঠক খানার উদ্ধোধন করা হয়েছে। শনিবার বিকেলে বিশিষ্ট সমাজ সেবক ও ঐতুবু কেমিক্যাল ওয়ার্কস এর ব্যবস্থপনা পরিচালক ফজলে করিম খোকার অর্থায়নে বৈঠক খানা উদ্ধোধনী অনুষ্ঠানে বিশিষ্ট ব্যবসায়ী হাফিজুর রহমান হেলালের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা চেয়ারম্যান ও শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান আতা।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,সদর উপজেলা আওয়ালীগের সাধারণ সম্পাদক রেজাউল হক, বিশিষ্ট সমাজ সেবক ও দানবীর ফজলে করিম খোকা, কুষ্টিয়া নাগরিক পরিষদের সভাপতি সাইফুদ্দৌলা তরুন, ১০নং পৌর কাউন্সিলর গোলাম মোস্তফা লাভলু,বিশিষ্ট ব্যবসায়ী হাসানুর রহমান আলা। এসময় উপস্থিত ছিলেন জীবন,মনোহর মোল্লা,মামুন প্রমূখ। ১০নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক দ্বীন ইসলামের পরিচালনায় উদ্ধোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে বিশিষ্ট সমাজ সেবক ও ঐতুবু কেমিক্যাল ওয়ার্কস এর ব্যবস্থপনা পরিচালক ফজলে করিম খোকা বলেন আসন্ন নির্বাচন কেন্দ্র করে এলাকায় নোংরা রাজনীতি শুরু করেছে এলাকার প্রভাবশালী চাঁদাবাজ, সন্ত্রাসী ও ভুমিদস্যুরা। এই এলাকার জনগণ সবাই ঐক্যবদ্ধ কোন সন্ত্রাসী মাস্তান নির্বাচনে প্রার্থী হলে সাধারণ জনগণ তার পক্ষে কাজ করবে না। এলাকার উন্নয়নে যে প্রার্থী জনগণের জন্য কাজ করবে জনগণ তার পক্ষে ঐক্যবদ্ধ হয়ে কাজ করবে।

প্রধান অতিথির বক্তব্যে আতাউর রহমান আতা বলেন, সমাজ সেবা সবাই করতে পারেনা। এই শহরে অনেকেই আছে শত কোটি টাকার মালিক কিন্ত সমাজে সামান্য অবদান রাখতে তারা পারেনা। খুব কাছে থেকে দেখেছি ফজলে করিম খোকা ভাই এলাকার মানুষের জন্য দিনরাত নিজ অর্থায়নে সেবা করে চলেছেন। তিনি আরো বলেন, এই এলাকায় কোন মাদক সন্ত্রাসী থাকতে পারবেনা। সবাইকে ঐক্যবদ্ধ হয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। আপনার কেউ ঘোলা পানিতে মাছ শিকার করার চেষ্টা করবেন না। বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার স্বপ্ন বাস্তবায়নের সারথী হয়ে আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক কুষ্টিয়া উন্নয়নের রুপকার মাহবুব উল আলম হানিফ এমপি দিনরাত পরিশ্রম করে যেভাবে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে। তার সুফল জেলাবাসী এখন পাচ্ছে।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।