ঢাকাWednesday , 1 June 2022
  1. epaper
  2. অর্থনীতি
  3. আইন ও অপরাধ
  4. আন্তর্জাতিক
  5. ইতিহাস ঐতিহ্য
  6. ইসলামি দিগন্ত
  7. কুষ্টিয়ার সংবাদ
  8. কৃষি দিগন্ত
  9. খেলাধুলা
  10. গণমাধ্যম
  11. জনদূর্ভোগ
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. তথ্য প্রযুক্তি
  15. দিগন্ত এক্সক্লুসিভ

তরুনীকে নিয়ে জ্বীনে উধাও , সারারাত ঘুরিয়ে রেখে গেলো গাছের নিচে!

Link Copied!

নিজস্ব প্রতিনিধিঃ ইসলামী দৃষ্টিকোণে মানুষসহ জ্বীনের অস্তিত্ব রয়েছে। আর সেই জ্বিন ঘটিতো নানা ভৌতিক গল্প রয়েছে আমাদের সমাজে। তবে এবার তার বাস্তব স্বাক্ষী হলেন কুষ্টিয়া ইবি থানাধীন আব্দালপুর ইউনিয়নের দেড়িপাড়া গ্রামের এক তরুণী। জানাযায়, গতকাল মঙ্গলবার ৩১ মে ঐ তরুণীকে সন্ধ্যা ৬:৩০ মিনিটে কোচিং করে বাড়ি ফেরার পথে লক্ষিপুর-দেড়িপাড়া মাঠের মধ্যে থেকে তুলে নিয়ে যায়। তার ভাষ্যমতে জ্বিন তাকে সারারাত শূন্যের উপর বিভিন্ন স্থানে ঘুরিয়ে ঘুরিয়ে ভোররাতে কুষ্টিয়া ঝিনাইদহ মহাসড়কের চলন্ত গাড়ির সামনে বারবার ফেলে দেয় ও গাড়ি তাকে আঘাত করার আগেই তুলে নেয়। পরে তাকে ইসলামী বিশ্ববিদ্যালয় ল্যাবরেটরি স্কুলের সামনে কুষ্টিয়া -ঝিনাইদহ মহাসড়কের গাছের নিচে অজ্ঞান অবস্থায় ফেলে যায়।

প্রথমে লোকজন ধারনা করেছিলো ক্যাম্পাসের কোন মেয়ে হবে। পরে তার চোখে মুখে পানি দিলে জ্ঞান ফিরলে জানা যায় ওই তরুণী ইবি থানাধীন আব্দালপুর ইউনিয়নের দেড়িপাড়া গ্রামের মেয়ে। ঐ তরুণী হরিনারায়নপুর গার্লস স্কুল এর নবম শ্রেণীর ছাত্রী।

পরে তাকে ইসলামী বিশ্ববিদ্যালয়ের প্রক্টর সহ ইবি থানা পুলিশ উদ্ধার করে তার পরিবারের কাছে হস্তান্তর করে। এ বিষয়ে তার পরিবার ইবি থানায় একটি মিছিং অভিযোগ দায়ের করেন।

এ বিষয়ে ইবি থানার অফিসার ইনচার্জ মোঃ মোস্তাফিজুর রহমান রতন জানান, ঐ তরুণীকে আমরা ইবি ল্যাবরেটরি স্কুলের সামনে থেকে উদ্ধার করে তার পরিবারের কাছে হস্তান্তর করেছি। ঐ তরুণীর সাথে ইতিপূর্বেও দুই বার একই ঘটনা ঘটেছে বলে আমরা জানতে পেরেছি।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।