ঢাকাMonday , 13 June 2022
  1. epaper
  2. অর্থনীতি
  3. আইন ও অপরাধ
  4. আন্তর্জাতিক
  5. ইতিহাস ঐতিহ্য
  6. ইসলামি দিগন্ত
  7. কুষ্টিয়ার সংবাদ
  8. কৃষি দিগন্ত
  9. খেলাধুলা
  10. গণমাধ্যম
  11. জনদূর্ভোগ
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. তথ্য প্রযুক্তি
  15. দিগন্ত এক্সক্লুসিভ

কুমারখালীর চার পরিবারের বিশুদ্ধ পানির জন্য নলকূপ স্থাপন করলো ওয়াইডিএফ

মাহমুদ শরীফ
June 13, 2022 12:07 pm
Link Copied!

আর্থসামাজিক সেবা সংস্থা ইয়থ ডেভলপমেন্ট ফোরামের (ওয়াই ডি এফ) উদ্যোগে কুষ্টিয়া জেলার কুমারখালী উপজেলার ২নং শিলাইদহ ইউনিয়নের মাজগ্রাম তাঁতীপাড়ায় চারটি পরিবারের বিশুদ্ধ পানির সংকট পূরণে নলকূপ স্থাপন করা হয়। এর অর্থায়ন করেছেন আমেরিকা প্রবাসি মুরশিদ আলম ও লাবনী আলম । গতকাল ১৩ জুন সোমবার নলকূপটি দোয়া ও মোনাজাতের মাধ্যমে উপকারভোগি চারটি পরিবারের নিকট হস্তান্তর করা হয়।
াপনির অভাবের বিষয়টি আর্থ সামাজিক সেবা সংস্থা ইয়থ ডেভলপমেন্ট ফোরামের (ওয়াই ডি এফ) নজরে আসায় মানবতা ও মানবিতার উজ্জল দৃষ্টান্ত উপস্থাপন করতে ছুটে এসেছে তারা। অসহায় চার পরিবারের সব সদস্যদের একসাথে পানির অভাব পূরণ করতে নলক’প নির্মাণের উদ্যোগ নেয় ওয়াই ডি এফ। সকালে দোয়া অনুষ্ঠানের মাধ্যমে নলকুপটি উদ্বোধন করা হয়।
অনুষ্ঠানে ইয়থ ডেভলপমেন্ট ফোরামের (ওয়াই ডি এফ) চেয়ারম্যান আশিকুল ইসলাম চপল ও সংস্থার সদস্যবৃন্দ এবং এলাকার গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।
এসময় ইয়থ ডেভলপমেন্ট ফোরামের চেয়ারম্যান আশিকুল ইসলাম চপল জানান, সমাজের অসহায় মানুষের পাশে দাঁড়ানো আমাদের নৈতিক দায়ীত্ব। এবছর অগ্নিকান্ডে নিঃস্ব পরিবারের পাশে দাঁড়ানোর পাশপাশি আমরা গৃহহীনদের ঘর নির্মাণ ও পানির সমস্যা সমাধানে গুরুত্ব দিচ্ছি। সমাজের বিত্তবানদের একাজে এগিয়ে আসার আহ্বান জানিয়ে তিনি আরো বলেন, মহান আল্লাহ যেন আমাদের এই ক্ষুদ্র প্রচেষ্টাকে কবুল করেন- এজন্য সবার দোয়া কামনা করি।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।