ঢাকাTuesday , 21 June 2022
  1. epaper
  2. অর্থনীতি
  3. আইন ও অপরাধ
  4. আন্তর্জাতিক
  5. ইতিহাস ঐতিহ্য
  6. ইসলামি দিগন্ত
  7. কুষ্টিয়ার সংবাদ
  8. কৃষি দিগন্ত
  9. খেলাধুলা
  10. গণমাধ্যম
  11. জনদূর্ভোগ
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. তথ্য প্রযুক্তি
  15. দিগন্ত এক্সক্লুসিভ

কুমারখালীতে কবুতর চুরির প্রতিবাদ করায়, হামলায়’ গুরুতর জখম ২

Link Copied!

কুষ্টিয়া কুমারখালী সেরকান্দি রেলপাড়া গ্ৰামে কবুতর চুরির প্রতিবাদ করায় দুই জনকে হাসুয়া দিয়ে কুপিয়ে গুরুতর জখম করার অভিযোগ উঠেছে । (১৯ জুন) সেরকান্দি গ্ৰামের নাসিরুল ইসলাম ও তার পরিবারের সদস্যদের উপর এই হামলার ঘটনা ঘটেছে।

জানা যায়, কুমারখালী পৌর ৬ নং ওয়ার্ডের সেরকান্দি রেলপাড়ার মৃত আদালত হোসেনের ছেলে মোঃ নাসিরুল ইসলাম (৩৬) ও তার পরিবারের সদস্যদের উপর দেশী ধারালু অস্ত্র দিয়ে কুপিয়ে রক্তাক্ত জখম করে সেরকান্দি গ্ৰামের মৃত মোজাম্মেল হোসেনের ছেলে সেলিম ও তার লোকজন।

আহত নাসিরুল জানান, গত ১৯ জুন রবিবার সন্ধ্যার পর কবুতর চুরি করার প্রতিবাদ কে কেন্দ্র করে মোঃ সেলিম (৫০) পিতা -মৃত মোজাম্মেল হোসেন নান্নু, মোঃ বাচ্চু (৪২) বাদশা ( ৩০) উভয় পিতা – মনসুর আলী, মোঃ রবি (১৮) মোঃ সিরাজুল মোঃ নয়ন (১৮) পিতা – মোঃ জামাল সর্ব সাং-সেরকান্দি। তাদের হাতে থাকা হাসুয়া, ছোরা ও হাতুড়ি,বেকি লোহার রড দিয়ে আমার ও আমার মা’কে পরিকল্পিতভাবে আমার বাড়ির ভিতর এসে অতর্কিত ভাবে হামলা চালায়। হামলার সময় সেলিমের হাতে থাকা হাসুয়া দিয়ে হত্যার উদ্দেশ্যে আমার মাথায় কোপ দেয়, এর পর আমি মাটিতে পড়ে যায়, মাটিতে পড়ে যাওয়ার পরেও আমার মাথায় অনেক গুলো কোপ দেয় সেলিম।

আমি মারাত্মকভাবে গুরতর রক্তাক্ত জখম হয়। এই সময় আমার মা বাঁধা দেয়, মায়ের হাতে কোপ দেওয়া হয় । হামলার ঘটনায় আমার মাথায় ৩২ টি সেলাই ও আমার মায়ের হাতে তিন টি সেলাই করা হয়েছে। এখন পর্যন্ত কুমারখালী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছি।

অভিযুক্তদের সাথে যোগাযোগ করা হলে তারা কেউ এই বিষয়ে বক্তব্য দেয়নি।

কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুজ্জামান তালুকদার জানান, এই বিষয়ে অভিযোগ পেয়েছি। তদন্ত করে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।