ঢাকাWednesday , 17 August 2022
  1. epaper
  2. অর্থনীতি
  3. আইন ও অপরাধ
  4. আন্তর্জাতিক
  5. ইতিহাস ঐতিহ্য
  6. ইসলামি দিগন্ত
  7. কুষ্টিয়ার সংবাদ
  8. কৃষি দিগন্ত
  9. খেলাধুলা
  10. গণমাধ্যম
  11. জনদূর্ভোগ
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. তথ্য প্রযুক্তি
  15. দিগন্ত এক্সক্লুসিভ

কেরানীগঞ্জে স্বর্ণের দোকানে দিন-দুপুরে ডাকাতি!

Link Copied!

কেরানীগঞ্জের আব্দুল্লাহপুরে একটি জুয়েলার্সের মালিককে গুলি করে স্বর্ণালংকার লুট করেছে দুর্বৃত্তরা। বুধবার (১৭আগস্ট) দুপুর ২টার দিকে আব্দুল্লাহপুরের রসুলপুর বাজারে নাসিরুদ্দিন সুপার মার্কেটে এই ঘটনা ঘটে। পরে জুয়েলার্সের মালিক স্বপন মন্ডলকে (৫০) গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধারের পর ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তাকে হাসপাতালে নিয়ে আসা আরেক ব্যবসায়ী মোক্তার হোসেন জানান, নিউ আল-আমিন জুয়েলার্সের ভেতরে ঢুকে কয়েকজন দুর্বৃত্ত গুলি করে। এতে মালিক স্বপন মন্ডল গুলিবিদ্ধ হন। এরপর দুর্বৃত্তরা ওই জুয়েলার্সের স্বর্ণালংকার নিয়ে মোটরসাইকেল যোগে পালিয়ে যায়। পরে আহত অবস্থায় স্বপন মন্ডলকে হাসপাতালে নিয়ে আসি।

 

আহত স্বপন মন্ডল জানান, দুই মোটরসাইলে করে চারজন তার দোকানের সামনে আসেন। চারজনই দোকানের ভেতরে ঢুকে। এরপর কিছু বুঝেওঠার  আগেই দুর্বৃত্তরা তার ডান হাঁটুতে গুলি করে। পরে দোকান থেকে স্বর্ণালংকার নিয়ে মোটরসাইকেলে করে পালিয়ে যায়। তবে  দুর্বৃত্তরা মোট কী পরিমাণ স্বর্ণালংকার ও টাকা-পয়সা নিয়ে গেছে তাৎক্ষণিক জানতে পারেননি তিনি।

ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির সহকারী ইনচার্জ (এএসআই) আব্দুল করিম ঘটনার সত্যতা ঘটনা নিশ্চিত করে জানান, আহত স্বর্ণব্যবসায়ীর ডান হাঁটুর উপরে গুলি লেগেছে। জরুরি বিভাগে তার চিকিৎসা চলছে।

প্রত্যক্ষদর্শী বাবুল মেম্বার জানান, দুপুর ১টা ৫০ মিনিটের দিকে দু’টি মোটরসাইকেলে করে ৬ জন দোকানের সামনে এসে প্রথমে কয়েকটি বোমা ফাটিয়ে এলাকা আতঙ্ক সৃষ্টি ও  অন্ধকার করে ফেলে। পরে চার জন মোটরসাইকেল থেকে নেমে দোকানে ঢুকে মালিক স্বপনের পায়ে গুলি করে স্বর্ণালংকার লুট করে। আমিসহ অনেকে দোকানের আশপাশে থাকলেও অস্ত্রের ভয়ে কেউ সামনে এগিয়ে আসেনি। মাত্র কয়েক মিনিটে দোকানে থাকা স্বর্ণ এবং টাকা-পয়সা নিয়ে ডাকাতরা নিরাপদে পালিয়ে যায়।

এদিকে স্বর্ণের দোকানে ডাকাতির  খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসেন জেলা পুলিশ সুপার হুমায়ুন কবির, অতিরিক্ত পুলিশ সুপার শাহাবুদ্দিন কবির, দক্ষিণ কেরানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহ জামানসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা।

উল্লেখ্য চলতি মাসের শুরুর দিকে কেরানীগঞ্জ মডেল থানার কলাতিয়াবাজের একটি স্বর্ণের দোকান থেকে রাতের বেলায় টিনের চাল ও রড কেটে প্রায় দেড়শ ভরি স্বর্ণ নিয়ে যায় দুর্বৃত্তরা। এছাড়া উপজেলায় প্রায়ই ঘটছে ছোট-বড় ডাকাতির ঘটনা। দিন-দুপুরে ডাকাতির ঘটনায় এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়েছে।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।