ঢাকাMonday , 12 September 2022
  1. epaper
  2. অর্থনীতি
  3. আইন ও অপরাধ
  4. আন্তর্জাতিক
  5. ইতিহাস ঐতিহ্য
  6. ইসলামি দিগন্ত
  7. কুষ্টিয়ার সংবাদ
  8. কৃষি দিগন্ত
  9. খেলাধুলা
  10. গণমাধ্যম
  11. জনদূর্ভোগ
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. তথ্য প্রযুক্তি
  15. দিগন্ত এক্সক্লুসিভ

কুষ্টিয়ায় সড়কে মৃত্যুর মিছিল! কুমারখালীতে ট্রাক চাপায় আরো ৪ জনের মৃত্যু

Link Copied!

কুষ্টিয়ায় যেন সড়কে মৃত্যুর মিছিল থামছেই না! গতকালও পৃথক সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল আরো ৪ জনের। এতে আহত হয়েছে আরও ১৫জন। সোমবার (১২ সেপ্টেম্বর) ভোরে কুষ্টিয়া-রাজবাড়ী আঞ্চলিক মহাসড়কের আলাউদ্দিন নগরে বিপরীত দিক থেকে আসা ট্রাক একটি ভটভটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তিনজনের মৃত্যু হয়। নিহতরা হলেন দৌলতপুরের শশীধরপুর গ্রামের বারি দফাদারের ছেলে গাফফার (৩৮), আজিল প্রামাণিকের ছেলে সানোয়ার ওরফে ছানু (৪০) এবং ইনতা সর্দার। আহত ১১ জনকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতরা ট্রাকের উপর থেকে ছিটকে পড়েছিল। ট্রাকটি সড়কের পাশে ডোবায় উল্টে গেছে।

অন্যদিকে কুষ্টিয়া-ঝিনাইদহ মহাসড়কের মহিষাডাঙ্গা সড়কের পাশে দাঁড়িয়ে থাকা একটি ট্রাককে অন্য একটি ট্রাক ধাক্কা দিলে ইন্দাল আলী নামে একজনের মৃত্যু হয়। ওই ঘটনায় আহত চারজনকে একই হাসপাতালে ভর্তি করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করে কুষ্টিয়া হাইওয়ে থানার ওসি ইদ্রিস আলী জানান, লাশগুলো ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। কুষ্টিয়ার মিরপুরে সড়ক দুর্ঘটনায় রইচ উদ্দিন রনক (১৬) নামে এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন।এর আগে ৯ সেপ্টেম্বর দুপুরে মিরপুর উপজেলার মশান বাজারে সিএনজি ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল চালক নিহত হন। নিহত রইচ উদ্দিন রনক মিরপুর উপজেলার বলিদাপাড়া এলাকার রবিউল ইসলামের ছেলে। সে মশান মাধ্যমিক বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী।

এছাড়াও ৯ সেপ্টেম্বের কাভার্ডভ্যানের সঙ্গে ধাক্কায় দুই মোটরসাইকেলের তিন আরোহী নিহত হয়েছেন। শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে কুষ্টিয়া-ঝিনাইদহ মহাসড়কের বটতৈল আনসার ক্যাম্পের কাছে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- কুষ্টিয়া শহরের মোহিনী মিল এলাকার জুয়েল (২৫) ও কুমাড়গাড়া এলাকার শওকত আলীর ছেলে ফারুক মিস্ত্রী (২৪) ও মনোহর শেখের ছেলে রাহুল (২০)।

পুলিশ বলছে, দুই মোটরসাইকেলে চার যুবক ছিলেন। তারা একে অপরের সঙ্গে জোরে মোটরসাইকেল চালানোর প্রতিযোগিতা করছিলেন। কুষ্টিয়া হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইদ্রিস আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, রাত ৮ টার দিকে দুটি মোটরসাইকেলে করে চারজন যুবক কুষ্টিয়ার দিকে আসছিলেন। এসময় তারা একে-অপরের থেকে দ্রুত গতিতে যাওয়ার প্রতিযোগিতায় লিপ্ত হন। ফলে কাভার্ডভ্যানের সাথে সংঘর্ষে তারা নিহত হয়।

উল্লেখ্য সম্প্রতি বেপরোয়া মটরসাইকেল চালানো বেড়ে যাওয়া ও সড়কে স্যালো চালিত অবৈধ পরিবহনের কারনে এই দূর্ঘটনা বৃদ্ধি পেয়েছে।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।