ঢাকাTuesday , 13 September 2022
  1. epaper
  2. অর্থনীতি
  3. আইন ও অপরাধ
  4. আন্তর্জাতিক
  5. ইতিহাস ঐতিহ্য
  6. ইসলামি দিগন্ত
  7. কুষ্টিয়ার সংবাদ
  8. কৃষি দিগন্ত
  9. খেলাধুলা
  10. গণমাধ্যম
  11. জনদূর্ভোগ
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. তথ্য প্রযুক্তি
  15. দিগন্ত এক্সক্লুসিভ

খোকসায় সাপের কামড়ে বউ শাশুড়ির মৃত্যু

Link Copied!

কুষ্টিয়ার খোকসায় সাপের কামড়ে নববধূ ও শাশুড়ি মারা গেছে। গতকাল মঙ্গলবার সকালে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়। মৃতরা হলেন উপজেলার জয়ন্তী হাজরা ইউপির মামুদ আলীপুর গ্রামের হাবুল বাহারের স্ত্রী কামরুন্নাহার (১৮) ও তার মা জয়নব বেগম (৪৮)।
জয়ন্তী হাজরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাকিব খান টিপু বলেন, রাতে নববধূর কোমরে ও শাশুড়ির হাতে কিছু একটা কামড় দেয়। সাপের কামড় সন্দেহে রাতভর কবিরাজ-ওঝাদের চিকিৎসা নেন। শারীরিক অবস্থার উন্নতি না হলে মঙ্গলবার সকাল ৬টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। চিকিৎসক কুষ্টিয়া জেনারেল হাসপাতালে পাঠান। পরে চিকিৎসাধীন অবস্থায় প্রথমে নববধূ এবং পরে তাঁর শাশুড়ি মারা যান।
জানা গেছে, গত সোমবার রাত ২টার দিকে নববধূ কামরুন্নাহার স্বামীকে কোমরে কিসে যেন কামড় দিয়েছে বলে জানান। এ সময় পাশের ঘর থেকে শাশুড়ি জয়নব বেগমও স্বামী আব্দুস ছাত্তারকে হাতে কিসে যেন কামড় দিয়েছে বলে জানান। রাতেই শুরু হয় গ্রামের কবিরাজ ও ওঝাদের অপচিকিৎসা। একপর্যায়ে সকাল ৬টার দিকে তাদের প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে ভর্তি করার কিছু সময় পর অসুস্থ নববধূ ও শাশুড়িকে কুষ্টিয়া সদর হাসপাতালে স্থানান্তর করা হয়। চিকিৎসাধীন অবস্থায় আগে নববধূ ও পরে তাঁর শাশুড়ির মৃত্যু হয়। ছয় মাস আগে বাহারের সঙ্গে বিয়ে হয় কামরুন্নাহারের।
খোকসা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার কামরুজ্জামান সোহেল বলেন, রোগীদের মুমূর্ষু অবস্থায় ভোরে হাসপাতালে আনা হয়। পরে সেখান থেকে কুষ্টিয়ায় পাঠানো হয়। ধারণা করা হচ্ছে, তাদের বিষধর সাপে কেটেছে।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।