ঢাকাThursday , 22 September 2022
  1. epaper
  2. অর্থনীতি
  3. আইন ও অপরাধ
  4. আন্তর্জাতিক
  5. ইতিহাস ঐতিহ্য
  6. ইসলামি দিগন্ত
  7. কুষ্টিয়ার সংবাদ
  8. কৃষি দিগন্ত
  9. খেলাধুলা
  10. গণমাধ্যম
  11. জনদূর্ভোগ
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. তথ্য প্রযুক্তি
  15. দিগন্ত এক্সক্লুসিভ

ছাত্রলীগ কর্মীকে প্রকাশ্যে কুপিয়ে হত্যা

Link Copied!

নারায়ণগঞ্জের রূপগঞ্জে রাকিব হাসান (২২) নামে এক ছাত্রলীগ কর্মীকে প্রকাশ্যে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষ। এমন অভিযোগ করেছেন ছাত্রলীগের নেতাকর্মীরা। বুধবার (২১ সেপ্টেম্বর) রাত ৯টার দিকে উপজেলার গোলাকান্দাইল হাট সংলগ্ন কাঠপট্টি এলাকায় এ ঘটনা ঘটে।

রাকিব গোলাকান্দাইল এলাকার হারুন মিয়ার ছেলে। তিনি পাগলনীর নাতী হিসেবে পরিচিত। রাকিবের হত্যাকারীদের দ্রুত গ্রেফতারের দাবিতে বিক্ষোভ করেছে ছাত্রলীগ। হত্যাকাণ্ডকে কেন্দ্র করে এলাকায় আতঙ্ক বিরাজ করছে।

 

ঘটনার সত্যতা নিশ্চিত করে এবং প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে ভুলতা পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মাহাবুবুর রহমান বলেন, রাত ৯টার দিকে কাঠপট্টি এলাকায় একদল দুর্বৃত্ত ধারালো অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে রাকিবের ওপর হামলা চালায়। ধারালো অস্ত্রের আঘাতে রাকিবের বাম হাতটি প্রায় বিচ্ছিন্ন হয়ে পড়ে। এছাড়া শরীরের বিভিন্নস্থানে এলোপাতাড়িভাবে কুপিয়ে জখম করা হয়। পরে পরিবারের সদস্য ও স্থানীয়রা রাকিবকে উদ্ধার করে স্থানীয় ডিকেএমসি পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

কয়েকজন প্রত্যক্ষদর্শী জানান, এলাকায় চাঁদাবাজি, মাদক ব্যবসা, পরিবহনের চাঁদাবাজিসহ বিভিন্ন আধিপত্য বিস্তার নিয়ে গোলাকান্দাইল ইউনিয়ন শ্রমিকলীগ নেতা দেলোয়ার হোসেনের সঙ্গে ছাত্রলীগ কর্মী রাকিব হাসানের বিরোধ চলে আসছিল। ওই বিরোধের জের ধরেই রাত ৯টার দিকে দেলোয়ার হোসেনসহ তার বাহিনীর আট থেকে দশজন মিলে মটরসাইকেলযোগে এসে প্রকাশ্যে দিবালোকে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটায়।

উপজেলা ছাত্রলীগের সাবেক দফতর সম্পাদক মঈন বলেন, রাকিব আমার সঙ্গে ছাত্রলীগ কর্মী হিসেবে কাজ করে আসছে। নির্মমভাবে কুপিয়ে হত্যা করা হয়েছে তাকে। হত্যাকারীদের গ্রেফতারের দাবি জানাই।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ বলেন, হত্যাকাণ্ডের ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতার করতে এরইমধ্যে অভিযানে নেমেছে পুলিশ।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।