ঢাকাFriday , 4 December 2020
  1. epaper
  2. অর্থনীতি
  3. আইন ও অপরাধ
  4. আন্তর্জাতিক
  5. ইতিহাস ঐতিহ্য
  6. ইসলামি দিগন্ত
  7. কুষ্টিয়ার সংবাদ
  8. কৃষি দিগন্ত
  9. খেলাধুলা
  10. গণমাধ্যম
  11. জনদূর্ভোগ
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. তথ্য প্রযুক্তি
  15. দিগন্ত এক্সক্লুসিভ

মহানবী (সঃ) কে নিয়ে কটুক্তিকারীর ফাঁসির দাবিতে কুমারখালীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ

Link Copied!

মহানবী হযরত মুহাম্মদ (সঃ) কে নিয়ে ফেসবুকে কটুক্তি করায় একরামুল হকের ফাঁসির দাবিতে কুষ্টিয়ার কুমারখালীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। এলাকার ধর্মপ্রাণ মুসল্লিদের আয়োজনে শুক্রবার বাদ জুম’আ বাঁশগ্রাম বাজারে মানববন্ধন শেষে বাঁশগ্রাম বিশ্ববিদ্যালয় কলেজ মাঠে বিক্ষোভ সমাবেশ করেন এলাকাবাসী।

সমাবেশে বক্তব্য রাখেন বাঁশগ্রাম পীরবাড়ির বড় পীর মাওয়ালানা রওশন হাজী, বাঁশগ্রাম বনিক সমিতির সভাপতি সামছুজ্জামান হাকিম প্রমূখ। এসময় হাজার হাজার ধর্মপ্রাণ মুসল্লি মহানবী (সঃ) কে নিয়ে কটুক্তি ও অবমাননাকারী একরামুল হকের ঘৃণিত কর্মকাণ্ডের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান এবং ফাঁসি দাবি করেন।

বিক্ষোভ শেষে অভিযুক্ত ব্যক্তির কুশপুত্তলিকা বানিয়ে জুতাপেটা ও আগুনে পুড়ায় উপস্থিত জনতা।

উল্লেখ্য , সদর উপজেলার গোপালপুর গ্রামের মৃত শাহাদতের ছেলে ও বাঁশগ্রাম ছন্দা স্টুডিও এর স্বত্তাধিকারী একরামূল হক(৪২) জহুরা খাতুন নামে ফেজবুকে ফেক আইডি খুলে হযরত মুহাম্মদ (সঃ) কে নিয়ে কটুক্তি মূলক পোষ্ট দেয়। বিষয়টি জানাজানি হলে বৃহস্পতিবার সন্ধায় বাঁশগ্রাম ছন্দ স্টুডিও ঘেরাও করে স্থানীয় ধর্মপ্রাণ মানুষ।পরবর্তীতে খবর পেয়ে তাকে পুলিশি হেফাজতে নেয়া হয়।

এঘটনায় বাঁশগ্রাম বাজারের গার্মেন্টস ব্যবসায়ী আব্দুল জব্বার কুমারখালী থানায় একটি ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করেন। মামলা নম্বর ০৭।

এতথ্য নিশ্চিত করে কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মজিবুর রহমান বলেন, ফেসবুকে হযরত মুহাম্মদ (সঃ) কে নিয়ে কটুক্তি করায় একরাম নামের একজনকে গ্রেফতার করে আদালতে সোপার্দ করা হয়েছে। এ ঘটনায় একটি মামলা দায়ের হয়েছে।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।