ঢাকাSaturday , 5 December 2020
  1. epaper
  2. অর্থনীতি
  3. আইন ও অপরাধ
  4. আন্তর্জাতিক
  5. ইতিহাস ঐতিহ্য
  6. ইসলামি দিগন্ত
  7. কুষ্টিয়ার সংবাদ
  8. কৃষি দিগন্ত
  9. খেলাধুলা
  10. গণমাধ্যম
  11. জনদূর্ভোগ
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. তথ্য প্রযুক্তি
  15. দিগন্ত এক্সক্লুসিভ

কুষ্টিয়ায় জাতিরজনক বঙ্গবন্ধুর নির্মাণাধীন ভাস্কর্য ভাঙচুরের ঘটনায় ————- আওয়ামী ওলামালীগের তীব্র নিন্দা ও প্রতিবাদ

kushtiardiganta
December 5, 2020 3:13 pm
Link Copied!

প্রেস বিজ্ঞপ্তি :: সারাদেশে মূর্তি ও ভাস্কর্য নিয়ে হেফাজতের নেতাকর্মীরা দেশের মানুষকে উস্কে দেওয়ার অপতৎপরতায় যখন লিপ্ত। ঠিক সেই সময়ে কুষ্টিয়ায় জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্মাণাধীন ভাস্কর্য ভাঙচুর করেছে দুর্বৃত্তরা। বিএনপি,জামায়াত, হেফাজত, মৌলবাদীশক্তি সংঘবদ্ধ হয়ে দেশে অপতৎপরতার লক্ষ্যেই এই ঘটনা ঘটিয়েছে। আমরা বঙ্গবন্ধুর আদর্শের আলেম-উলামারা এ ঘটনাটির তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। আমরা দোষীদের তদন্তপূর্বক আটক করে কঠোর শাস্তির দাবী জানাচ্ছি।
আওয়ামী ওলামা লীগের কেন্দ্রিয় সভাপতি হাফেজ মাওলানা সুলাইমান
এক বিবৃতিতে এ নিন্দা ও দাবী জানিয়েছেন। অপরদিকে আওয়ামী ওলামা লীগের কুষ্টিয়া নেতৃবৃন্দও এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।
নেতৃবৃন্দ বলেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভেঙে হেফাজতিরা সাধারণ মানুষকে উস্কে দিচ্ছে। তারা মৌলবাদী শক্তিকে মাঠে নামিয়ে দেশেকে অস্থিতিশীল করতে চায়। আমরা দেশকে কস্মিনকালেও অস্থিতিশীল করতে দিবোনা। দেশের জন্য প্রয়োজনে আমরা ৭১,র মতো রক্ত দিবো, জীবন দিবো, তবুও জাতিরজনকের অপমান সহ্য করবোনা।
আমরা এ ঘটনার তীব্র নিন্দা জানাচ্ছি। সেই সাথে হেফাজতসহ জামায়াত-শিবিরের অপতৎপরতা যাতে বন্ধ হয় সে ব্যাপারে কঠোর ব্যবস্থা গ্রহণের জন্য সরকারসহ প্রশাসনের দৃষ্টি আকর্ষন করছি ।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।