ঢাকাMonday , 7 December 2020
  1. epaper
  2. অর্থনীতি
  3. আইন ও অপরাধ
  4. আন্তর্জাতিক
  5. ইতিহাস ঐতিহ্য
  6. ইসলামি দিগন্ত
  7. কুষ্টিয়ার সংবাদ
  8. কৃষি দিগন্ত
  9. খেলাধুলা
  10. গণমাধ্যম
  11. জনদূর্ভোগ
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. তথ্য প্রযুক্তি
  15. দিগন্ত এক্সক্লুসিভ

অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের পাশে দাঁড়ালো সামাজিক স্বেচ্ছাসেবি সংগঠন Youth Development Forum

Link Copied!

কুষ্টিয়া খোকসা উপজেলার ৬নং শোমসপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ড সন্তষপুর গ্রামের মৃত মোঃ ইসমাইল প্রামানিকের ছেলে মোঃ জয়নাল প্রামানিক এর বাড়িতে গত ২৯নভেম্বর রবিবার সকাল ১১টায় বিদ্যুৎ শর্টসার্কিট এর মাধ্যমে আগুনের শুত্রপাত। মুহুতের মধ্য বসবাসরত ঘর, আসবাপত্র সহ ১টা গরু পুড়ে মারা যায় ও আরেকটি গরু অর্ধেক পুড়ে যায়। অগ্নিকান্ডে পরিবারের সদস্যদের পড়নের কাপড় ছাড়া কিছুই নেই। মাথায় আকাশ ভেঙ্গে পড়ে পরিবারটির।
সংবাদটি সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়লে সামাজিক স্বেচ্ছাসেবি সংগঠন Youth Development Forum এর নজরে আসে।
৭ডিসেম্বর সোমবার সকাল ১০টায় সংগঠনটির পক্ষ থেকে পরিবারটির সার্বিক খোজ খবর সান্তনা প্রদান সহ ঘর নির্মানের জন্য এক বান ঢেউটিন, নগদ অর্থ ও কম্বল প্রদান করা হয়। ঢেউটিন ও অর্থ প্রদান অনুষ্ঠানে সংগঠনের চেয়ারম্যান আশিকুল ইসলাম চপল এর পরিচালনায় উপস্থিত ছিলেন খোকসা উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ এর সাবেক কমান্ডার বীরমুক্তিযোদ্ধা সমাজসেবক জনাব মোঃ ফজলুল হক।
উপস্থিত ছিলেন বিশিষ্ট শিক্ষানুরাগী, মোড়াগাছা মাধ্যমিক বিদ্যালয় পরিচালনা পর্ষদ সভাপতি, সমাজসেবক, বীরমুক্তিযোদ্ধা জনাব আব্দুল মালেক। সংগঠনের সদস্য নাজমুল ইসলাম নাঈম সহ ক্ষতি গ্রস্ত পরিবারের সদস্য বৃন্দ।
সংগঠনের চেয়ারম্যান আশিকুল ইসলাম চপল বলেন, মানবিক কাজে সমাজের সকল পেশাজীবি মানুষদের পাশে দাড়াতে চাই।তারই ধারাবাহিকতায় আমরা আজ এই অগ্নকান্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের পাশে এসে দাড়িয়েছি।
আমরা সবার কাছে দোয়া চাই। যেন সবার ক্ষুদ্র ক্ষুদ্র সহযোগিতা একসাথে করে সমাজের অসহায় মানুষের পাশে সবসময় দাড়াতে পারি।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।