ঢাকাTuesday , 8 December 2020
  1. epaper
  2. অর্থনীতি
  3. আইন ও অপরাধ
  4. আন্তর্জাতিক
  5. ইতিহাস ঐতিহ্য
  6. ইসলামি দিগন্ত
  7. কুষ্টিয়ার সংবাদ
  8. কৃষি দিগন্ত
  9. খেলাধুলা
  10. গণমাধ্যম
  11. জনদূর্ভোগ
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. তথ্য প্রযুক্তি
  15. দিগন্ত এক্সক্লুসিভ

কুমারখালীতে ওভারটেক করার সময় দুই ট্রাকের সংঘর্ষ

Link Copied!

কুষ্টিয়ার কুমারখালীতে গ্যাস বোঝায় পিছনের ট্রাকটি সামনের ট্রাককে ওভারটেক করতে গিয়ে সংঘর্ষ হয়।এতে ২৯৬ পিচ গ্যাস ভর্তি গ্যাসের সিলিন্ডারসহ পিছনের ট্রাকটি উল্টে খাদে পড়ে যায়। সংঘর্ষে ট্রাকটির ব্যাপক ক্ষয়ক্ষতি হলেও কোন হতাহতির ঘটনা ঘটেনি।

আজ মঙ্গলবার বিকেল ৩ টার দিকে কুষ্টিয়া টু রাজবাড়ী আঞ্চলিক মহাসড়কস্থ আলাউদ্দিন নগর এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী, ফায়ার সার্ভিস ও পুলিশ জানায়, রাজবাড়ী দৌলতদিয়া ঘাটে যানযট থাকায় মোংলার মেসার্স বান্না এন্টারপ্রাইজের চারটি মিনি ট্রাক মোংলা থেকে সাভার সেনা কল্যাণের জন্য গ্যাস ভর্তি গ্যাসের সিলিন্ডার নিয়ে যাওয়ার পথে কুষ্টিয়ার কুমারখালী উপজেলার আলাউদ্দিন নগর এলাকায় পৌছেলে সবচেয়ে পিছনের ট্রাকটি সামনের ট্রাকটিকে ওভার টেক করার চেষ্টা করে।সেসময় সামনে একটি অটোভ্যান চলে আসলে সামসের ট্রাকটি হার্ড ব্রেক করলে পিছনের ট্রাকটি সামনের ট্রাকটিকে ঠেলা দেয়।ঠেলায় পিছনের ট্রাকের ব্রেক জ্যাম হয়ে ভাগারে চলে যাওয়ার উপক্রম হলে চালক ও হেলপার লাফ দিয়ে পালিয়ে যায় এবং গ্যাস বোঝায় ট্রাকটি উল্টে খাদে পড়ে যায়।

এতথ্য নিশ্চিত করে কুমারখালী ফায়ার সার্ভিসের কর্মকর্তা আহম্মদ আলী বলেন, পিছনের ট্রাকটি ওভারটেক করতে গিয়ে গ্যাসসহ উল্টে খাদে পড়েছে। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে এসে পুলিশকে খবর দেওয়া হয়। থানার ওসি মজিবুর রহমান বলেন,উদ্ধার কাজ অব্যাহত রয়েছে।তবে এঘটনায় কোন হতাহতি হয়নি।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।