ঢাকাWednesday , 9 December 2020
  1. epaper
  2. অর্থনীতি
  3. আইন ও অপরাধ
  4. আন্তর্জাতিক
  5. ইতিহাস ঐতিহ্য
  6. ইসলামি দিগন্ত
  7. কুষ্টিয়ার সংবাদ
  8. কৃষি দিগন্ত
  9. খেলাধুলা
  10. গণমাধ্যম
  11. জনদূর্ভোগ
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. তথ্য প্রযুক্তি
  15. দিগন্ত এক্সক্লুসিভ

সাংবাদিক হুমায়ুন কবিরের সুস্থতা কামনায় কুষ্টিয়ার দিগন্ত পত্রিকা পরিবারের দোয়া মাহফিল

Link Copied!

ঢাকা থেকে প্রকাশিত দৈনিক আমাদের অর্থনীতি ও দৈনিক কুষ্টিয়ার খোকসা উপজেলা প্রতিনিধি হুমায়ুন কবির সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয় তার সুস্থতা কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

আজ বুধবার (৯ ডিসেম্বর) দুপুরে কাটাইখানা মোড়স্ত কুষ্টিয়ার দিগন্তের বাণিজ্যিক কার্যালয়ে এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন কুষ্টিয়ার দিগন্ত সম্পাদক ও প্রকাশক খালিদ হাসান সিপাহী, মাসিক কৃষি কণ্ঠের সম্পাদক মাহাবুব-উল-আহসান উল্লাস, কুষ্টিয়ার দিগন্তের ব্যবস্থাপনা সম্পাদক সোহাগ মাহমুদ খান, বার্তা সম্পাদক রাকিবুল ইসলাম, স্টাফ রিপোর্টার কামরুজ্জামান হিমেল, নাজমুল ইসলাম, কুমারখালী প্রতিনিধি মাসুদ রানা, দৈনিক জনতার কুষ্টিয়া জেলা প্রতিনিধি শরীফ মাহমুদসহ কুষ্টিয়ার বিভিন্ন পত্রিকার সাংবাদিকবৃন্দ।

এসময় সাংবাদিক হুমায়ুন কবিরের দ্রুত সুস্থতা কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

প্রসঙ্গত, বুধবার (৯ ডিসেম্বর) সকালে খোকসা বাজার থেকে উপজেলা সদরের ভাড়া বাসায় যাবার পথে হাসপাতাল গেট পাশের একটি গলির মধ্যে দ্রুতগতির একটি মোটর সাইকেল সাংবাদিক হুমায়ুন কবিরের মোটর সাইকেলর ওপর আছড়ে পরে। এ ঘটনায় সাংবাদিক হুমায়ুন কবির ও অপর গাড়ির চালক কাইপ (১৯) গুরুতর আহত হয়।

স্থানীয়রা আহত অবস্থায় দুজনকে উদ্ধার করে খোকসা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে৷ নিয়ে গেলে সাংবাদিক হুমায়ুন কবিরকে উন্নত চিকিৎসার জন্য প্রথমে ২৫০ শয্যা বিশিষ্ট কুষ্টিয়া জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়। পরবর্তীতে ২৫০ শয্যা বিশিষ্ট কুষ্টিয়া জেনারেল হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছেন।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।