ঢাকাWednesday , 9 December 2020
  1. epaper
  2. অর্থনীতি
  3. আইন ও অপরাধ
  4. আন্তর্জাতিক
  5. ইতিহাস ঐতিহ্য
  6. ইসলামি দিগন্ত
  7. কুষ্টিয়ার সংবাদ
  8. কৃষি দিগন্ত
  9. খেলাধুলা
  10. গণমাধ্যম
  11. জনদূর্ভোগ
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. তথ্য প্রযুক্তি
  15. দিগন্ত এক্সক্লুসিভ

কুষ্টিয়া জেলা যুবলীগের আয়োজনে সেলিম আলতাফ জর্জ এমপি কে সংবর্ধনা

Link Copied!

কুষ্টিয়া -৪ আসনের ব্যারিষ্টার সেলিম আলতাফ জর্জ এমপি বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মনোনীত হওয়ায় সংবর্ধনা দেয় কুষ্টিয়া জেলা যুবলীগ। ৯ ডিসেম্বর বুধবার বিকাল ২:৩০ মিনিট কুষ্টিয়া ইসলামিয়া কলেজ মাঠ প্রাঙ্গনে। কুষ্টিয়া জেলা শাখার আয়োজনে সংবর্ধনা দেওয়া হয়।
কুষ্টিয়া যুবলীগের সভাপতি রবিউল ইসলাম এর সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন, আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ এমপি বলেন, রাষ্ট্রধর্ম ইসলামের নাম করে সংবিধান সংশোধন করে মৌলবাদী সংগঠনকে তারা আশ্রয় প্রশয় দিয়ে আজকের বাংলাদেশে মৌলবাদী উগ্রগোষ্ঠীর একটা অবস্থান তৈরি করে দিয়েছে।
আওয়ামীলীগ কখনো মৌলবাদীকে লালন করেনি । জাতির পিতা শেখ মুজিবর রহমান ধর্মনিরপেক্ষ বাংলাদেশ গড়ার জন্য সারাজীবন সংগ্রাম করেছেন। তিনি ধর্ম নিরপেক্ষ মানুষের রাষ্ট্র উপহার দিয়েছিলেন। সেটাকে ধ্বংস করেছে জিয়াউর রহমান ও এরশাদ।

তিনি আরও বলেন, ২০১৩ সালের ৫ মে হেফাজতের শাপলা চত্বরের জনসভায় বেগম খালেদা জিয়া সরকারের উৎখাতের জন্য ৪৮ ঘন্টা সময় বেঁধে দিয়েছিলেন। সবাই জানে হেফাজত বা মৌলবাদী সংগঠনগুলো প্রত্যেকে স্বাধীনতা বিরোধী শক্তি। আর যারা এদের নেতৃত্বে দিচ্ছেন তারা হচ্ছে স্বাধীনতা যুদ্ধে রাজাকার ছিলেন অথবা রাজাকার পরিবার সন্তান। এরা কখন বাংলাদেশ স্বাধীনতা বিশ্বাস করে না। এদের ধ্যান ধরণা থাকে শুধু পাকিস্তান।
আরো বক্তব্য রাখেন, বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব সদর উদ্দিন খান সভাপতি জেলা আওয়ামী লীগ কুষ্টিয়া, বীর মুক্তিযোদ্ধা আজগর আলী সাধারণ সম্পাদক জেলা আওয়ামী লীগ কুষ্টিয়া, আ:কা:ম: সর‌ওয়ার জাহান বাদশাহর (এমপি) কুষ্টিয়ায় -১, বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব রবিউল ইসলাম সিনিয়র সহ-সভাপতি জেলা আওয়ামী লীগ ও চেয়ারম্যান জেলা পরিষদ কুষ্টিয়া, আতাউর রহমান আতা সাধারণ সম্পাদক শহর আওয়ামী লীগ ও চেয়ারম্যান, সদর উপজেলা পরিষদ কুষ্টিয়া, জিয়াউল ইসলাম স্বপন সাধারণ সম্পাদক জেলা আওয়ামী যুবলীগ ও চেয়ারম্যান, কয়া ইউনিয়ন পরিষদ, কুমারখালী, কুষ্টিয়া।

এছাড়াও সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সামছুজ্জামান অরুণ সাধারণ সম্পাদক কুমারখালী উপজেলা আওয়ামীলীগ, সাবেক ছাত্র নেতা আলতাফ হোসেন মোল্লা, কুমারখালী উপজেলা যুবলীগের সভাপতি হারুনু অর রশীদ হারুন উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মনির হাসান রিন্টু, যুবলীগ নেতা আজিমুল হক আজিজ। এই সময় সংবর্ধনা ও জনসভার কুষ্টিয়া সদর, কুমারখালী, খোকসা, মিরপুর, ভেড়ামারা, দৌলতপুর, হাজারো যুবলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।