ঢাকাThursday , 16 July 2020
  1. epaper
  2. অর্থনীতি
  3. আইন ও অপরাধ
  4. আন্তর্জাতিক
  5. ইতিহাস ঐতিহ্য
  6. ইসলামি দিগন্ত
  7. কুষ্টিয়ার সংবাদ
  8. কৃষি দিগন্ত
  9. খেলাধুলা
  10. গণমাধ্যম
  11. জনদূর্ভোগ
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. তথ্য প্রযুক্তি
  15. দিগন্ত এক্সক্লুসিভ

কাঠগড়ায় সাহেদের কান্নাকাটি, বললেন আমি করোনা আক্রান্ত

kushtiardiganta
July 16, 2020 12:30 pm
Link Copied!

বিশেষ প্রতিনিধি :: করোনা ভাইরাস পরীক্ষা না করেই সার্টিফিকেট দেওয়াসহ নানা প্রতারণার অভিযোগে গ্রেফতার রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান সাহেদ করিম নিজেকে করোনা আক্রান্ত বলে দাবি করেছেন। বৃহস্পতিবার (১৬ জুলাই) সকালে আদালতে রিমান্ড শুনানিকালে এ দাবি করেন সাহেদ।

রিমান্ড শুনানির সময় কাঠগড়া থেকে তিনি বিচারকের উদ্দেশে বলেন, আমি কি একটা কথা বলতে পারি? এ সময় তিনি কান্নাকাটি শুরু করেন।
এরপর বিচারকের উদ্দেশে বলেন, আমি দেড় মাস ধরে করোনায় আক্রান্ত। আমার বাবা করোনায় মারা গেছেন।
 
তিনি বলেন, আমি মার্চে প্রথম দিন যখন স্বাস্থ্য মন্ত্রণালয়ে যাই, তখন তারা আমাকে আমার হাসপাতালের লাইসেন্স নবায়ন করতে বলেন। তখন আমি বলি আমার লাইসেন্সের ঘাটতি আছে। তখন তারা বলে যে লাইসেন্স নবায়নের জন্য সোনালী ব্যাংকে টাকা জমা দেন। আমি তাদের কথা মতো টাকা জমা দেই। সারা দেশে করোনা চিকিৎসার কাজ বেসরকারিভাবে আমরাই শুরু করেছি। তারপরেও আমার সবগুলো প্রতিষ্ঠানকে সিলগালা করা হয়েছে।
 
তিনি আরও বলেন, করোনা রোগীদের চিকিৎসায় আমিই প্রথম সরকারকে বেসরকারি হাসপাতাল দিই। করোনার চিকিৎসা দিতে গিয়ে আমি এবং আমার পরিবার আক্রান্ত হই।
 
এর আগে সকাল সাড়ে ১০টার দিকে সাহেদ, মাসুদ ও তারেক শিবলীকে ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করে প্রতারণা মামলায় ১০ দিনের রিমান্ড চায় পুলিশ। পরে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জসিম শুনানি শেষে সাহেদ এবং মাসুদের ১০ দিনেরই রিমান্ড মঞ্জুর করেন। এছাড়া সাহেদের অন্যতম সহযোগী তরিকুল ইসলাম ওরফে তারেক শিবলীর বিরুদ্ধে দ্বিতীয়বারের মতো সাতদিনের রিমান্ড মঞ্জুর করেন।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।