ঢাকাSaturday , 12 December 2020
  1. epaper
  2. অর্থনীতি
  3. আইন ও অপরাধ
  4. আন্তর্জাতিক
  5. ইতিহাস ঐতিহ্য
  6. ইসলামি দিগন্ত
  7. কুষ্টিয়ার সংবাদ
  8. কৃষি দিগন্ত
  9. খেলাধুলা
  10. গণমাধ্যম
  11. জনদূর্ভোগ
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. তথ্য প্রযুক্তি
  15. দিগন্ত এক্সক্লুসিভ

ডিবি পুলিশ পরিচয়ে তুলে নেওয়া যুবকের এক মাসেও সন্ধান মেলেনি

Link Copied!

কুষ্টিয়ার নিখোঁজ যুবক বাকীবিল্লাহ’র সন্ধানের দাবীতে সংবাদ সম্মেলন।

গত এক মাস আগে ঢাকা থেকে ডিবি পুলিশ পরিচয়ে তুলে নেওয়া যুবকের এক মাসেও সন্ধান মেলেনি। কুষ্টিয়ার ওই নিখোঁজ যুবক বাকীবিল্লাহর সন্ধানের দাবীতে সংবাদ সম্মেলন করেছে তার পরিবার। শনিবার সকালে কুষ্টিয়া প্রেসক্লাবে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে নিখোঁজ যুবকের অবুঝ ৩ পুত্র সন্তান, স্ত্রীসহ তার পরিবার উপস্থিত ছিলেন। নিখোঁজ যুবক বাকীবিল্লাহ কুষ্টিয়া জেলার ভেড়ামারা উপজেলার বাহিরচর, ষোলদাগ দক্ষিণপাড়ার ইয়াকুব আলীর পুত্র।

সংবাদ সম্মেলনে নিখোঁজ যুবকের স্ত্রী কুলসুম আক্তার জানান, আমার স্বামীসহ আমরা ঢাকার উত্তরার তুরাগ থানাধীন নিশাত নগর (নলভোগ), ব্লক সি, রোড নং-৩, বাড়ী নং-১/২ এর চর্তুথ তলায় ভাড়া বাসা নিয়ে বসবাস করছিলাম। গত কয়েক বছর সেখানে বসবাস করে আসছি।

গত ১২ নভেম্বর বিকালে তাদের ৮ বছরের সন্তানকে আমির আল মাহদীকে নিয়ে আমার স্বামী বাকীবিল্লাহ মাদ্রাসায় নিয়ে যাওয়ার জন্য বের হয়। বাসার নিচে নামতেই ২জন অপরিচিতি লোক জিজ্ঞাসা করে কোথায় যাচ্ছেন। তিনি উত্তরে বলেন ছেলেকে নিয়ে মাদ্রাসায় যাচ্ছি। তারা মাদ্রাসায় যাওয়া লাগবেনা বলে ছেলেকে ফিরে যেতে বলে। তৎক্ষণাৎ অপরিচিত ওই ২জন ব্যক্তি তাকে ধাক্কাতে ধাক্কাতে একটি সিলভার কালারের গাড়ীতে উঠিয়ে নিয়ে যায়। গাড়ীর ভীতরে ৮/১০ জন ছিলো।
এ ঘটনার কিছুক্ষণ পর বাড়ীর নিরাপত্তা প্রহরী এসে আমাকে সংবাদটি অবহিত করে। নিরাপত্তা কর্মী আরও জানান যে, উল্লেখিত ব্যক্তিগন তাদেরকে ডিবি পুলিশ পরিচয় দেয়।
আমরা নলভোগ ৩ রাস্তা মোড় অবিস্থিত ব্রডব্যান্ড ইন্টারনেট অফিসের মো: মঈনের মাধ্যমে আরও কিছু তথ্য জানতে পারি। বকীবিল্লাহকে তুলে নেওয়ার আগে ০১৮৩৯-৩০২২৪৬ নম্বরে ও ০৯৬১১১৭৮৩২২ নাম্বার থেকে ফোন করে বাকীবিল্লাহর অবস্থান জানতে চায়। অবস্থান জানাতে দেরী হওয়ায় তারাই অফিসে চলে আসে। তারা একজন কম্পিউটারে বসে, আরেকজন কাগজপত্র খোঁজুখুঁজি করে। পরে তারা ওই অফিসের একজন লাইনম্যানকে সাথে করে বাসা চিনে নেয়। এরপরেই এই অপহরনের ঘটনা ঘটে।
স্ত্রী কুলসুম তার স্বামীকে উদ্ধারের জন্য সাংবাদিকসহ প্রশাসনের সহযোগিতা কামনা করেন।
সংবাদ সম্মেলনে বাকীবিল্লাহর পিতা ইয়াকুব আলী, বড় ভাই শফিউল্লাহ, বাকীবিল্লাহর ৩ পুত্র আমির আল মাহদী, আদনান জুবায়ের, আব্দুল্লাহ তালহা উপস্থিত ছিলেন।
সংবাদ সম্মেলনে ইলেক্ট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ার বিভিন্ন সাংবাদিকরা উপস্থিত ছিলেন।
সংবাদ সম্মেলনে নিখোঁজ বাকীবিল্লাহর পিতা ইয়াকুব আলী বলেন, আমি আজকে বুক ফাঁটা আর্তনাদ ও আহাজারী নিয়ে আপনাদের কাছে হাজির হয়েছি। আমার বুকের ধন বাকীবিল্লাহকে ফিরিয়ে আনতে আপনাদের সহযোগিতা কামনা করছি। তার অবুধ ৩ সন্তানকে আমরা ঠেঁকাতে পারছিনা। কচিকাঁচা বাচ্চাদের মুখের দিকে তাঁকিয়ে আপনাদের মাধ্যমে প্রশাসনের সহযোগিতা চাচ্ছি। আমরা সাংবাদিক ভাইদের মাধ্যমে আমার সন্তান উদ্ধারের সরকার ও প্রশাসনের প্রতি আকুল আবেদন জানাচ্ছি।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।