ঢাকাSaturday , 12 December 2020
  1. epaper
  2. অর্থনীতি
  3. আইন ও অপরাধ
  4. আন্তর্জাতিক
  5. ইতিহাস ঐতিহ্য
  6. ইসলামি দিগন্ত
  7. কুষ্টিয়ার সংবাদ
  8. কৃষি দিগন্ত
  9. খেলাধুলা
  10. গণমাধ্যম
  11. জনদূর্ভোগ
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. তথ্য প্রযুক্তি
  15. দিগন্ত এক্সক্লুসিভ

নিষেধাজ্ঞা অমান্য করে ক্লাস-নেওয়ায় ৫ শিক্ষকে জরিমানা

Link Copied!

করোনাভাইরাস সংক্রমণের মধ্যেই সরকারি নির্দেশ অমান্য করে স্কুলে ক্লাস নেয়ার দায়ে বেসরকারি স্কুলের ৫ শিক্ষককে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

আজ শনিবার মিরপুর উপজেলা নিমতলা দারুস সালাম অনলাইন মডেল স্কুলে, মিরপুর উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট লিংকন বিশ্বাস এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।
উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট লিংকন বিশ্বাস জানান, প্রাণঘাতী করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে সরকারি নির্দেশ অমান্য করে,নিমতলা দারুস সালাম অনলাইন মডেল স্কুল কর্তৃপক্ষ বেশ কিছুদিন ধরে তাদের কার্যক্রম পরিচালনা করে আসছে।
শনিবার সকাল থেকে শিক্ষার্থীদের ক্লাস অনুষ্ঠিত হচ্ছে এ সংবাদের ভিত্তিতে উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট লিংকন বিশ্বাস ওই স্কুলে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ঘটনার সত্যতা পান।
এসময় তাদের কে গ্রেফতার করে , তারা তাদের অপরাধ স্বীকার করে। পরে আদালত স্কুলের ৫ শিক্ষক, শুভ (২০) ফিরোজ মাহমুদ(৩০)ফরিদুজ্জামান (২০)সোহাগ (১৭) রশিদ আহমেদ (২১) দন্ডবিধি ১৮৬০ এর ২৬৯ ধারায় প্রত্যেককে পাঁচ হাজার টাকা করে সর্বমোট ২৫ হাজার টাকা জরিমানা করেন। এবং শিক্ষকরা অঙ্গীকার করেন,আমরা সরকারের বিধি নিষেধ অমান্য করে ভূল করেছি।আর কোন দিন আমরা সরকারের বিধি নিষেধ অমান্য করব না। সরকারের যে কোন ধরনের আদেশ মেনে চলব।
এসময় মিরপুর থানার এসআই মুন্সী মাহফিজুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।