ঢাকাSunday , 12 July 2020
  1. epaper
  2. অর্থনীতি
  3. আইন ও অপরাধ
  4. আন্তর্জাতিক
  5. ইতিহাস ঐতিহ্য
  6. ইসলামি দিগন্ত
  7. কুষ্টিয়ার সংবাদ
  8. কৃষি দিগন্ত
  9. খেলাধুলা
  10. গণমাধ্যম
  11. জনদূর্ভোগ
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. তথ্য প্রযুক্তি
  15. দিগন্ত এক্সক্লুসিভ

কুষ্টিয়ার  দৌলতপুরের ইউএনও শারমিন আক্তার করোনায় আক্রান্ত

Link Copied!

 কুষ্টিয়ার দৌলতপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শারমিন আক্তার করোনা আক্রান্ত হয়েছেন। রবিবার রাতে কুষ্টিয়া মেডিকেল কলেজের পিসিআর ল্যাব থেকে পাওয়া রিপোর্টে এ তথ্য জানা যায়। তিনিসহ গত ২৪ ঘন্টায় কুষ্টিয়ায় নতুন করে ৩৬ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৯৭৬ জন।

 

কুষ্টিয়ার সিভিল সার্জন ডা. এইচ এম আনোয়ারুল ইসলাম রবিবার রাতে জানান, আজ জেলার ২০৩ টি নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে ৩৬ টি নমুনা পজেটিভ আসে। আক্রান্তদের মধ্যে কুষ্টিয়া সদর উপজেলায় ২১ জন, দৌলতপুর উপজেলায় ৫ জন, কুমারখালী উপজেলায় ৪ জন, খোকসা উপজেলায় ৩ জন ও মিরপুর উপজেলায় ২ জন আক্রান্ত হয়েছেন। এনিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৯৭৬ জন।

 

নতুন করে আক্রান্তদের মধ্যে দৌলতপুরের ইউএনও শারমিন আক্তার রয়েছেন। তিনি জানান, কয়েক দিন ধরে সামান্য জ্বর ও সর্দিতে ভুগছিলেন। শনিবার তিনি পরীক্ষার জন্য কুষ্টিয়া পিসিআর ল্যাবে নমুনা পাঠান। রবিবার রাতে তিনি জানতে পারেন তার রিপোর্ট পজিটিভ এসেছে।

শারমিন আক্তার জানান, বর্তমানে তিনি অনেকটা সুস্থ আছেন, সামান্য গা গরম এর সাথে সর্দির ভাব আছে। এদিকে জেলায় এখন পর্যন্ত করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন ১৯ জন। আর সুস্থ হয়ে উঠেছেন ৪৬৩ জন রোগী।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।