ঢাকাWednesday , 23 December 2020
  1. epaper
  2. অর্থনীতি
  3. আইন ও অপরাধ
  4. আন্তর্জাতিক
  5. ইতিহাস ঐতিহ্য
  6. ইসলামি দিগন্ত
  7. কুষ্টিয়ার সংবাদ
  8. কৃষি দিগন্ত
  9. খেলাধুলা
  10. গণমাধ্যম
  11. জনদূর্ভোগ
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. তথ্য প্রযুক্তি
  15. দিগন্ত এক্সক্লুসিভ

কুষ্টিয়ার খোকসায় বিএনপি প্রার্থী রাজুর বাড়িতে হামলা, ছাত্রলীগ নেতাসহ ৭ জন কারাগারে

Link Copied!

কুষ্টিয়ার খোকসা পৌরসভা নির্বাচনে বিএনপি’র মনোনিত প্রার্থী নাফিজ আহমেদ খান রাজু’র বাড়িতে মঙ্গলবার (২১ ডিসেম্বর) রাতে হামলা ও ভাংচুর ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে।
বিএনপির প্রার্থী বড় ভাই আনিসুজ্জামান বাদী হয়ে মঙ্গলবার রাতেই খোকসা উপজেলা ছাত্রলীগের আহবায়ক শিমুল আহমেদ খান ও শ্রমিক লীগের সাধারণ সম্পাদক সিরাজুলসহ ৭ জন এবং অজ্ঞাত আরো ১০/১২ জনকে আসামী করে মামলা করেন। খোকসা থানায় মামলা নম্বর ১২।
এঘটনায় উপজেলা ছাত্রলীগের আহবায়ক শিমুল আহমেদ খান (২৮), উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক সিরাজুল (৪৪), রাকিব হাসান(৩৭),রানা (২৩),হাসিবুল হক(২৯), শরিফুল (৩০),রাকিব (৩০) নামের সাতজনকে গ্রেফতার করেছে পুলিশ।
বিএনপির প্রার্থী নাফিস আহমেদ খান রাজু জানান, আমাকে হত্যার উদ্দেশ্যেই তারা রাতে আমার বাড়িতে হামলা চালিয়েছে। মনোনয়ন ফরম জমা দেওয়ার পর থেকেই তারা বিভিন্নভাবে হুমকি দিয়ে আসছিল এবং আমাকে নির্বাচনে কোনভাবেই মাঠে নেমে প্রচারণা করতে দিচ্ছে না। বর্তমানে আমি নিরাপত্তাহীনতায় ভুগছি।
এবিষয় খোকসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকদার বলেন, বিএনপি’র প্রার্থীর বাড়িতে হামলার ঘটনায় থানায় মামলা হয়েছে।তিনি আরো বলেন, ইতিমধ্যে সাতজনকে গ্রেফতার করে আদালতে সোপার্দ করা হয়েছে।
উল্লেখ্য যে, মঙ্গলবার রাতে খোকসা পৌর নির্বাচনে বিএনপির প্রার্থী রাজুর বাড়িতে সরকারদলীয় নেরতাকর্মীরা হামলা করে । ঘটনাস্থান থেকেই খোকসা থানা পুলিশ উপজেলা ছাত্রলীগের আহবায়ক শিমুল আহমেদ খান, শ্রমিক লীগের সাধারন সম্পাদক সিরাজুল সহ ৭ জনকে আটক করে।
হামলায় বিএনপির প্রাথী রাজুর মামা আব্দুর রশিহ গুরুত্বর আহত হয়ে খোকসা উপজেলা হাসপাতালে ভতির্ আছেন। সেসময় রাজুর স্ত্রী ও ভাবীও গুরুত্বর আহত হন। এমন ঘটনায় উপজেলা জুড়ে থমথমে অবস্থা বিরাজ করছে সাধারন ভোটারদের মধ্যে।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।