ঢাকাFriday , 25 December 2020
  1. epaper
  2. অর্থনীতি
  3. আইন ও অপরাধ
  4. আন্তর্জাতিক
  5. ইতিহাস ঐতিহ্য
  6. ইসলামি দিগন্ত
  7. কুষ্টিয়ার সংবাদ
  8. কৃষি দিগন্ত
  9. খেলাধুলা
  10. গণমাধ্যম
  11. জনদূর্ভোগ
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. তথ্য প্রযুক্তি
  15. দিগন্ত এক্সক্লুসিভ

হেফাজতের বিরুদ্ধে মামলা সরকার করেনি: স্বরাষ্ট্রমন্ত্রী

Link Copied!

হেফাজতের বিরুদ্ধে সরকার মামলা করেনি বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান এমপি। মামলা যারা করেছেন তারাই সিদ্ধান্ত নিবেন মামলা প্রত্যাহার করবেন কিনা। এখানে সরকারের কিছুই করার নেই।
বৃহস্পতিবার খাগড়াছড়িতে ই-পাসপোর্ট কার্যক্রম উদ্বোধন শেষে সাংবাদিকদের একথা জানান মন্ত্রী। এ সময় তিনি আরও বলেন, বিচার বিভাগ স্বাধীন। বিচার বিভাগ তার নিজস্ব গতিতে চলবে। এ ব্যপারে বিচার বিভাগ সিদ্ধান্ত নেবে।
এ সময় তিনি আরও বলেন, মামলা করা নাগরিক অধিকার, কেউ যদি মনে করেন অন্যায় হয়েছে, সংক্ষুব্ধ হয়ে তারা মামলা করেছে, যে কেউ মামলা করতে পারেন।
দেশজুড়ে ভাস্কর্যের নিরাপত্তা প্রসঙ্গে তিনি বলেন, ভাস্কর্যের নিরাপত্তা নিয়ে হাইকোর্টে একটি নির্দেশ রয়েছে আর সরকার সেই অনুযায়ী কাজ করছে। ভাস্কর্য আমাদের ইতিহাসের অংশ, এটি রক্ষার দায়িত্ব সবার।
এর আগে খাগড়াছড়ি আঞ্চলিক পাসপোর্ট কার্যালয়ে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে খাগড়াছড়ি, রাঙামাটি, বান্দরবান, কক্সবাজার, নায়াণগঞ্জ ও চাঁদপুরে ই-পাসপোর্ট সেবা কার্যক্রমের উদ্বোধন করেন স্বরাষ্ট্রমন্ত্রী আসদুজ্জামান খান কামাল। এর মধ্য দিয়ে দেশের ৬৪ জেলায় ই-পাসপোর্ট সেবার আওতায় এল।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।