ঢাকাWednesday , 13 January 2021
  1. epaper
  2. অর্থনীতি
  3. আইন ও অপরাধ
  4. আন্তর্জাতিক
  5. ইতিহাস ঐতিহ্য
  6. ইসলামি দিগন্ত
  7. কুষ্টিয়ার সংবাদ
  8. কৃষি দিগন্ত
  9. খেলাধুলা
  10. গণমাধ্যম
  11. জনদূর্ভোগ
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. তথ্য প্রযুক্তি
  15. দিগন্ত এক্সক্লুসিভ

শৈলকুপায় ট্রাক-নছিমন সংঘর্ষ, নিহত ৭

Link Copied!

ঝিনাইদহের শৈলকুৃপা উপজেলার মদনডাঙ্গা বাজার এলাকার শ্রীরামপুর নামক স্থানে বুধবার সন্ধ্যায় মর্মান্তিক এক সড়ক দুর্ঘটনায় ঘটনাস্থলেই ৬ জন নিহত হয়েছে। এ সময় আহত হন আরো ৬ জন। হতহতরা সবাই নির্মান শ্রমিক এবং তাদের বাড়ি সদর উপজেলার কলোমনখালী গ্রামে বলে প্রাথমিক ভাবে পুলিশ জানিয়েছেন।

বুধবার সন্ধ্যায় খবর পেয়ে শৈলকুৃপা থানা পুলিশ এবং ঝিনাইদহ ও শৈলকুপা দমকল বাহিনীর সদস্যরা লাশ উদ্ধার করে। তাৎক্ষনিক ভাবে হতাহতদের পরিচয় পাওয়া যায়নি। লাশগুলো ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ছিন্নভন্ন হয়ে যায়।

প্রত্যাক্ষদর্শী আফান উদ্দীন জানান, বুধবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে হতাহতরা একটি নছিমন গাড়িতে চেপে বাড়ি ফিরছিলো। তারা ঝিনাইদহ কুষ্টিয়া সড়কের শ্রীরামপুর নামক স্থানে পৌছালে রাস্তা খারাপ হওয়ায় পাশ দিয়ে (রং সাইট) যেতে গেলে প্রথমে তাদের বহনকৃত নছিমনকে পেছন থেকে আসা একটি পরিবহনে ধাক্কা দেয়। এতে তারা রাস্তার উপর ছিটকে পড়ে। পরে সেনা কল্যান সংস্থার একটি ট্রাক তাদের পিষ্ট করে চলে যায়। এতে ঘটনাস্থলেই ছিন্নভিন্ন হয়ে মারা যায় ৬ জন।হাসপাতালে নেওয়ার পথে একজন নিহত হয়।

জানা গেছে, ওই নছিমনে বারো জন যাত্রী ছিলো। এর মধ্যে ছয় জনই ঘটনাস্থলে নিহত হয়েছেন। আরো ছয়জন আহত অবস্থায় তাদের তিনজনকে  ঝিনাইদহের সদর হাসপাতাল, আর বাকি তিনজনকে কুষ্টিয়া নেয়া হয়েছে।

শৈলকুপা থানার ওসি জাহাঙ্গীর আলম খবরের সত্যা স্বীকার করে জানান, নিহতদের পরিচয় উদ্ধারের চেষ্টা চলছে।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।